• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

‍‍`মাইগ্রেনের কাছে হেরে গেলাম‍‍`, লিখে শিক্ষকের আত্মহত্যা


গোপালগঞ্জ প্রতিনিধি মে ২৩, ২০২৪, ০৫:৫০ পিএম
‍‍`মাইগ্রেনের কাছে হেরে গেলাম‍‍`, লিখে শিক্ষকের আত্মহত্যা

গোপালগঞ্জ: ‘মাইগ্রেন এক অভিশাপের নাম’ -ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন মান্না দে (৩২)। তিনি গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক শিক্ষার্থী। খাগড়াছড়ির দিঘিনালা উপজেলার থানা পাড়া এলাকার বাবুল কুমার দের ছেলে।

বুধবার (২২ মে) সদরের চন্দ্র দিঘলিয়া ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুর আগে মঙ্গলবার রাতে মান্না দে মাইগ্রেনের ব্যথা নিয়ে তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘প্রতিনিয়ত মস্তিষ্কের নিউরনের সঙ্গে যুদ্ধ করতে করতে আমি ক্লান্ত। মাইগ্রেন এক অভিশাপের নাম। মাইগ্রেনের কাছে হেরে গেলাম। জীবনযুদ্ধে আমি পরাজিত।’

মান্না দে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১০–১১ সেশনের পদার্থবিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ–আপ্যায়ন বিষয়ক সম্পাদক ছিলেন। পরে তিনি গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিকস টেকনোলজির ক্র্যাফট ইনস্ট্রাক্টর পদে যোগ দেন।

তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আনিচুর রহমান বলেন, দুপুরে চন্দ্র দিঘলিয়ার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। আপাতত এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!