• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সামান আলীর এখন দুইটি মেয়ে


বিনোদন ডেস্ক আগস্ট ৫, ২০২২, ১০:২০ এএম
সামান আলীর এখন দুইটি মেয়ে

ঢাকা: লুঙ্গি পরেই সিনেমা দেখলেন ৭৮ বছর বয়সী সামান আলী সরকার।লুঙ্গি পরে রাজধানীর সনি স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ সিনেমা দেখতে যাওয়ায় টিকিট না দেওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয় সামাজিক মাধ্যমকে। 

প্রতিবাদে মুখর নেটিজেনরা। তারা বলছেন, বাংলাদেশের অনেক জায়গায় লুঙ্গি পরে গেলে তাদের মূল্যায়ন হয় না— এ ঘটনা তার একটি প্রমাণ।এ ঘটনার প্রতিবাদে বহু দর্শক লুঙ্গি পরে স্টার সিনেপ্লেক্সে যাচ্ছেন। ফেসবুকে এ সংক্রান্ত বেশ কিছু ছবি ও পোস্ট পাওয়া গেছে।

এরপর বৃহস্পতিবার (০৪ আগস্ট) এই প্রবীণ তার পুরো পরিবার নিয়ে রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সে সপরিবারে ‘পরাণ’ দেখেছেন। সঙ্গে 'পরাণ' সিনেমা দেখলেন বিদ্যা সিনহা মিম। 

বিষয়টি নিশ্চিত করে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘আমরা আজ সামান আলী ও তার পুরো পরিবারকে সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছে। তিনি পরিবারসহ সিনেপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৭টার শোতে ‘‘পরাণ’’ দেখেছেন। আমরা সামান আলী ও তার পরিবারকে খুশি করতে পেরে আনন্দিত।’

সিনেমা দেখার পর মিম বলেন, সামান আলী সরকারের সঙ্গে 'পরাণ' সিনেমা দেখে ভীষণ ভালো লেগেছে। আমার জীবনে এমন অভিজ্ঞতা কমই হয়েছে।

মিম আরও বলেন, পরাণ সিনেমা দেখে ভীষণ খুশি হয়েছেন সামান আলী সরকার। তিনি আমাকে বলেছেন, তার একটি মেয়ে, এখন থেকে আমিও তার মেয়ে। দুই মেয়ে হলো তার। এখন থেকে মেয়ের সব সিনেমা হলে গিয়ে দেখবেন।

আলোচিত এই প্রবীণ সিরাজগঞ্জের বাসিন্দা, তিনি পেশায় একজন শাড়ি ব্যবসায়ী। কয়েকদিন আগে ঢাকায় ছেলের মিরপুরের বাসায় বেড়াতে এসেছেন তিনি। বুধবার ‘পরাণ’ সিনেমা দেখার জন্যই তিনি সনি স্কয়ারে গিয়েছিলেন।  

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System