• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

দেশে ফিরছেন শাকিব খান, ভক্তরা প্রস্তুত


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৬, ২০২২, ১১:৩৪ এএম
দেশে ফিরছেন শাকিব খান, ভক্তরা প্রস্তুত

ঢাকা : নয় মাস ধরে শাকিব খানের দেশে ফেরার অপেক্ষায় অনুরাগীরা। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি। ২১ ঘণ্টা ১৫ মিনিট পর বুধবার (১৭ আগস্ট) সকাল ১১টা নাগাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখবেন এ নায়ক।

দীর্ঘদিন পর প্রিয় নায়ক দেশে ফেরায় শাকিব-ভক্তদের মাঝে আনন্দের জোয়ার বইছে। তাকে ফুল দিয়ে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির থাকবেন তারা। জানা গেছে, অন্তত দুই হাজার শাকিবিয়ান জড়ো হবেন সেখানে। এই সংখ্যা বাড়তেও পারে।

বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য ফেসবুকে ঢালিউড ভাইজানের গ্রুপগুলো আহ্বান জানানো হচ্ছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন জায়গা থেকে ভক্তরা ঢাকার উদ্দেশে রওয়ানা দিয়েছেন। কেউ বাসে আসছেন। আবার কেউ উড়োজাহাজে করে।

শাকিব নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন গত বছর। জো বাইডেনের দেশে যাওয়ার পরেই গুঞ্জন উঠেছিল, গ্রিন কার্ডের জন্য দেশটিতে গিয়েছেন তিনি। তারপর কয়েকমাসের মধ্যেই তিনি হাতে পেয়ে যান কাঙ্ক্ষিত কার্ডটি।

এ ছাড়া নিউইয়র্কে বসে ‘রাজকুমার’ শিরোনামের নতুন সিনেমা প্রযোজনার ঘোষণা দেন। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এ বছরই যুক্তরাষ্ট্রে সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা।

এর বাইরে ‘মায়া’ শিরোনামের আরেকটি সিনেমা নির্মাণের জন্য পেয়েছেন সরকারি অনুদান। ‘কবি’ শিরোনামের আরও একটি সিনেমা করার কথা আছে তার। দেশে ফিরে সিনেমাগুলোর বিস্তারিত তথ্য জানাবেন কিং খান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System