• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সায়ন্তিকার নায়ক হওয়া নিয়ে জায়েদ বললেন ‘ইজ্জত নষ্ট করবেন না’


বিনোদন প্রতিবেদক আগস্ট ৯, ২০২৩, ০৩:২৮ পিএম
সায়ন্তিকার নায়ক হওয়া নিয়ে জায়েদ বললেন ‘ইজ্জত নষ্ট করবেন না’

ঢাকা : চিত্রনায়ক জায়েদ খান নতুন সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন কলকাতার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। এটি পরিচালনা করবেন তাজু কামরুল। এমনই খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যমে।

জানা গেছে, সায়ন্তিকার সঙ্গে সিনেমাটি নিয়ে চূড়ান্ত কথা হয়েছে। এখন শুধু ভিসাজনিত ও ওয়ার্ক পারমিটের বিষয়ে কাজ চলছে। ওয়ার্ক পারমিট পেয়ে গেলেই ঢাকায় আসবেন সায়ন্তিকা।

এ নিয়ে কলকাতার গণমাধ্যমে কথা বলেন সায়ন্তিকা। তিনি বলেন, কথা চলছে। কিন্তু এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি।

অন্যদিকে জায়েদ খান বলেন, ‘এটা ভুয়া খবর। তাজু কামরুল এফডিসি পাড়ায় থাকেন। খামাখা আলোচনায় থাকতে চান। এটি অনন্য মামুনের পার্টি। কিছু মানুষ আছে, কোনো নিউজ না থাকলে, খবরে থাকতে, আলোচনায় থাকতে, খবর বানিয়ে ফেলেন। দেখেন না, অনন্য মামুন আমির খানের ভাইকে ছবিতে চুক্তি না করেই খবর ছড়িয়েছিল। এসব খুবই হাস্যকর ব্যাপার।’

তিনি আরও বলেন, ‘নিউজের লিংকগুলো পাওয়ার সঙ্গে সঙ্গেই তাজু কামরুলকে ফোন দিয়েছিলাম। তিনি তো অস্বীকার করেন। আমি তাকে বলেছি, আপনি আমার ইজ্জত নষ্ট করবেন না যেন। এর আগে অন্য একটি ছবির জন্য শ্রাবন্তীকে নিয়ে একটা নিউজ হয়েছিল। তখন কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল, আমি নাকি তার নাম ভাঙিয়ে নিউজ করেছি। সে সময় শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না।’

সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।

এমটিআই

Wordbridge School
Link copied!