• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সীতাকুণ্ড অগ্নিকাণ্ড : হতাহতদের জন্য সাহায্য চাইলেন তাসকিন


নিউজ ডেস্ক জুন ৫, ২০২২, ১১:৪৭ এএম
সীতাকুণ্ড অগ্নিকাণ্ড : হতাহতদের জন্য সাহায্য চাইলেন তাসকিন

ছবি : সংগৃহীত

ঢাকা : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩৩ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৫ জন ফায়ার সার্ভিসকর্মী। এছাড়া ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশসহ আরও অনেক মানুষ আহত হয়েছেন। তাদের ভর্তি করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। 

রোববার (৫ জুন) চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে। 
 
ধারণা করা হচ্ছে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দীর্ঘ হচ্ছে লাশের সারি। অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রায় শতাধিক মানুষ। এই অগ্নি দুর্ঘটনায় শোকে আচ্ছন্ন পুরো দেশ। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদেরও প্রাণ কাঁদছে সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য।

আসুন চট্টগ্রামের সীতাকুন্ডের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষ, ফায়ার ফাইটার , ডাক্তার, পুলিশসহ উদ্ধারকার্যে অংশ নেয়া...

রোববার এক ফেসবুক পোস্টে তাসকিন সবাইকে সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেছেন, ‘আসুন চট্টগ্রামের সীতাকুন্ডের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষ, ফায়ার ফাইটার, ডাক্তার, পুলিশসহ উদ্ধারকার্যে অংশ নেয়া সবার জন্য দোয়া করি। যে যেভাবে পারি সাহায্যের হাত বাড়িয়ে দিই। হে আল্লাহ, তুমি আমাদের হেফাজত করো।’

এই ক্যাপশনের সঙ্গে কোলাজ করা ছবি জুড়ে দিয়েছেন তাসকিন। ছবির একটিতে অগ্নিকাণ্ডে ভস্মীভূত হওয়া কন্টেইনার ডিপো এবং অপরটিতে আহতদের জন্য ওষুধ চেয়ে হাসপাতালের বাইরে প্ল্যাকার্ড হাতে দাড়িয়ে থাকা এক স্বেচ্ছাসেবককে দেখা যাচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!