• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সঙ্গীর কাছ থেকে যে ৭ কথা শুনতে চায় মেয়েরা


লাইফস্টাইল ডেস্ক জুন ২৩, ২০২২, ০৭:২৫ পিএম
সঙ্গীর কাছ থেকে যে ৭ কথা শুনতে চায় মেয়েরা

ঢাকা: নিজের সঙ্গীর কাছ থেকে মেয়েরা অনেক কিছুই শুনতে চায়। কিন্তু বেশিরভাগ ছেলেরা এই বিষয়ে একেবারে বুঝতে চায় না। অথচ এই বিষয়গুলোই তাদের সম্পর্ককে করতে পারে আরো বেশি মজবুত ও শক্তিশালী।

১. তোমাকে খুবই সুন্দর লাগছে :
মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। যখন আপনি তার একটু প্রসংশা করবেন সে ভীষণ খুশি হবে।

২. আমার জীবনে তুমিই একমাত্র মেয়ে :
অনেকে শুধু বলার জন্য বলে আবার অনেকে সত্যিকার অর্থেই বলে। কিন্তু এই কথা শোনার পর মেয়েরা নিজেকে অনেক বেশি ‘বিশেষ’ মনে করে। আর এর ফলে সে সম্পর্কে আরো বেশি জড়িয়ে পড়ে।

৩. আমি তোমাকে ভালোবাসি :
আপনি যতবার এই কথা বলবেন মেয়েরা তত বেশিবার আপনার প্রেমে পড়বে। আর মনে রাখবেন, রাগের মুহূর্ত হোক কিংবা বিপদের সময় হোক- এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে যথেষ্ট।

৪. তোমাকে পেয়ে নিজেকে ভাগ্যবান লাগছে:
আপনি যদি কখনও এমন কথা বলেন, তখন দেখবেন মেয়েটি নতুন করে আবারো আপনার প্রেমে পড়বে। কারণ আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি।

৫. কিছু করার আগে সঙ্গীর মতামত নিন :
মেয়েরা সবসময় চায় ছেলেরা সব কাজ করার আগে তাকে বলে করুক। তাই অযথা প্রেমিকার কাছে না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন।

৬. তুমি খুব ভালো মা হতে পারবে :
এমন কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। নিজের সঙ্গীর কাছ থেকে এমন কথা শোনার মানে হলো আপনাকে সে অনেকটা শ্রদ্ধা করে। মনে রাখবেন, এই শ্রদ্ধাবোধ আপানদের সম্পর্কে বিশ্বাস টিকিয়ে রাখবে।

৭. চলো শপিংয়ে যাই :
আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকাকে খুশি করতে পারেন। কারণ সব মেয়ের মাঝে কম-বেশি শপিং প্রীতি আছে। আর এ কথাটি প্রেমিকা বলার আগে আপনি বলে দিলেই সে আরো বেশি খুশি হবে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System