• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
শিশু আহনাফের মৃত্যু

২ চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ


নিজস্ব প্রতিবেদক  ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:৫৯ পিএম
২ চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ঢাকা: খতনা করতে গিয়ে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণির ছাত্র আহনাফ তাহমিন আয়হামের (১০) মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত তাদের জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গ্রেপ্তার দুজন হলেন জে এস হাসপাতালের পরিচালক ডা. এস এম মুক্তাদির ও ডা. মাহাবুব মোরশেদ।

আজ দুপুরে তাদেরকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা, হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন। শুনানি শেষে আদালত তাদের রিমান্ড না দিয়ে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

জানা গেছে, রাজধানীর মালিবাগের জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারে অর্থোপেডিক ও ট্রমা সার্জন ডা. এস এম মুক্তাদিরের তত্ত্বাবধানে গতকাল মঙ্গলবার রাতে আহনাফের সুন্নতে খতনা করাতে আসেন তার বাবা ফখরুল আলম ও মা খায়কুন নাহার চুমকি। রাত ৮টার দিকে খৎনা করানোর জন্য অ্যানেস্থেসিয়া দেওয়ার পর আর ঘুম ভাঙেনি আহনাফের। এর ঘণ্টাখানেক পর হাসপাতালটির পক্ষ থেকে তাকে মৃত ঘোষণা করা হয়।

আহনাফের স্বজনদের অভিযোগ, তাকে লোকাল অ্যানেস্থেসিয়া দেওয়ার কথা থাকলেও ফুল অ্যানেস্থেসিয়া দেওয়া হয়। যে কারণে তার জ্ঞান ফেরেনি।

এ ঘটনায় আহনাফের বাবা মোহাম্মদ ফখরুল আলম রাজধানীর হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!