• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নির্বাচনে কে না আসলো দেখার বিষয় নয়: আইনমন্ত্রী


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নভেম্বর ৩০, ২০২৩, ০১:৫৬ পিএম
নির্বাচনে কে না আসলো দেখার বিষয় নয়: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া : আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, নির্বাচন হয় জনগণের অংশগ্রহণে। জনগণ যদি ভোট দেয় কে নির্বাচনে আসলো না আসলো এ বিষয়ে কোন বড় বিষয় থাকে না।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে তার নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিংক কর্মকর্তা মুহাম্মদ শাহরিয়ার মুক্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণের উচ্ছ্বাস, জনগণের আনন্দ এবং এই নির্বাচনে জনগণের যে ইচ্ছা এবং নির্বাচনকে কেন্দ্র করে জনগণের যে প্রত্যাশা দেখতে পাচ্ছি আমি মনে করি নির্বাচন সফল হয়েছে।

এর আগে, মন্ত্রী কসবা উপজেলা সদরের শহীদ ওমরাখান মুক্ত মঞ্চে আয়োজিত জনসভায় বক্তৃতা করেন।

এসময় তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেয়ার জন্যে দোয়া ও ভালবাসা চান।

এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন- কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাউছার ভূইয়া জীবন, কসবা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌরসভার মেয়র এমজে হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, সাবেক পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমটিআই

Wordbridge School
Link copied!