• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে: কাদের


নিজস্ব প্রতিবেদক জুন ১০, ২০২৪, ০৪:১৭ পিএম
প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে: কাদের

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে। পরে বৈঠকের বিস্তারিত জানা যাবে, ভারত সফর শেষে দেশে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১০ জুন) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সংসদীয়  আসনের এমপি এবং ঢাকার দুই সিটি মেয়রের সঙ্গে বৈঠকের পর এ কথা জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সব নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ। কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয়। তিন দিনব্যাপী সারা দেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হবে। এর মধ্যে ২১ জুন বিকেল ৩টায় ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ এর বঙ্গবন্ধু ভবন পর্যন্ত র‌্যালি অনুষ্ঠিত হবে। পাশাপাশি ২৩ জুন বঙ্গবন্ধু ভবনের সামনে ‘প্লাটিনাম জন্মজয়ন্তীর’ শুভ উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি জানান, ২৩ জুন বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হবে। যার শুরুতেই থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবরে সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও হাতিরঝিলে নৌকাবাইচ ও সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হবে।

এমটিআই

Wordbridge School
Link copied!