• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

ইউটিউব চ্যানেল খুললেন মিজানুর রহমান আজহারী


মালয়েশিয়া প্রতিনিধি ডিসেম্বর ২১, ২০২০, ১২:৩৬ এএম
ইউটিউব চ্যানেল খুললেন মিজানুর রহমান আজহারী

ঢাকা : এবার ইউটিউব চ্যানেল খুললেন জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী।

শনিবার (১৯ ডিসেম্বর মালয়েশিয়া সময় রাত ৮ টা ৫২ মিনিটে নিজের ভেরিফাইড ফেইসবুক পেইজে ইউটিউবের লিংক শেয়ার করে তা সাবসক্রাইব ও শেয়ার করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

এর আগে গেলো ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্তে সাধারণ মানুষের মতামত জানতে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন মিজানুর রহমান। স্ট্যাটাস দেয়ার পর সেখানে প্রায় ৬৪ হাজার মানুষ তাদের মতামত প্রকাশ করেন যার শতভাগ-ই ইউটিউব চ্যানেল খোলার পক্ষে মত দেন। স্ট্যাটাসটি ৩ হাজার ৬'শ জন শেয়ার করে এবং ৩ লক্ষ পঞ্চান্ন হাজার লাইক রিএ্যাক্ট পড়ে।

এর তিনদিন পর আরও একটি স্ট্যাটাসের মাধ্যমে ইউটিউব চ্যানেল খোলার নীতিগত সিদ্ধান্তের কথা জানিয়ে দেন তিনি। একই সঙ্গে চ্যানেলটির লক্ষ, উদ্দেশ্য এবং কি কি বিষয় থাকবে তা নিয়ে বিস্তারিত জানান মিজানুর রহমান আজহারী। নতুন বছরের শুরু থেকে এই চ্যানেলটিতে কন্টেন্ট আপলোড করা হবে। বিজ্ঞাপনের ঝামেলা এড়াতে চ্যানেলটি মনেটাইজেশান এবং এডসেন্স করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি। শুধুমাত্র ইসলামিক দা’ওয়াহ কার্যক্রম পরিচালনায় এই ইউটিউব চ্যানেলটি ব্যবহৃত হবে বলে ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরে পড়াশুনার উদ্দেশ্যে মালয়েশিয়ায় অবস্থান করছেন মিজানুর রহমান আজহারী। তিনি এখানকার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!