• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ম্যারাডোনার কফিন খুলে সেলফি, চাকরি হারালেন ভক্ত


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৮, ২০২০, ০২:১৮ পিএম
ম্যারাডোনার কফিন খুলে সেলফি, চাকরি হারালেন ভক্ত

ছবি : ইন্টারনেট

ঢাকা : আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার সদ্য প্রয়াত দিয়েগো ম্যারাডোনার কফিন খুলে সেলফি তুলে বিপাকে পড়েছেন এক আর্জেন্টাইন। এমন কাণ্ডের জন্য চাকরি হারাতে হয়েছে তাকে। 

যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ডেইলি মেইল ও দ্য সান জানায়, ওই ভক্তের নাম দিয়েগো মোলিনা। তিনি ম্যারাডোনার অন্ত্যেষ্টিক্রিয়ায় দায়িত্বে থাকা কর্মীদের একজন। ম্যারাডোনার কফিন খুলে সেলফি তুলে নিজের মোবাইল ফোনেই সীমাবদ্ধ রাখেননি মোলিনা। সেই ছবি টুইটারে আপলোড করেন।  আর তাতেই বিপদে পড়েন ওই কর্মী।

ছবিতে দেখা গেছে, বুড়ো আঙুল উঁচিয়ে উদযাপনের ভঙ্গিমায় ক্যামেরায় তাকিয়ে মোলিনা। পেছনে ম্যারাডোনার কফিন।

এদিকে এমন ছবি প্রকাশ্যে এলেই ক্ষোভে ফেটে পড়েন আর্জেন্টিনার বাসিন্দারা।  টুইটারে অনেকেই তাকে গালমন্দ করেন। 

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘তার আর্জেন্টাইন নাগরিকত্ব কেড়ে নেয়া উচিত।  কী করে এমন কাজ করতে পারল সে! এটি পুরোপুরি অশ্রদ্ধা।’ 

আরেকজন লিখেছেন, ‘কেউ এটা রিটুইট করবেন না।’

ম্যারাডোনার অন্তেষ্ট্যিক্রিয়ার দায়িত্বে ছিল সেপিলিওস পিনিয়ার নামে একটি প্রতিষ্ঠান। সেখানে চাকরি করতেন দিয়েগো মোলিনা।  অন্ত্যেষ্টিক্রিয়ার কাজে সহযোগিতা করার দায়িত্ব ছিল তার। 

এ ঘটনার পর প্রতিষ্ঠানটি মালিক স্থানীয় গণমাধ্যমে জানিয়েছেন, এমন দায়িত্ব জ্ঞানহীন কর্মের জন্য দিয়েগো মোলিনোকে চাকরিচ্যুত করা হয়েছে।  সে এখন আর এই কোম্পানির কেউ নয়।

এদিকে এ ঘটনায় ক্ষেপেছেন ম্যারাডোনার আইনজীবী ও বন্ধু মাতিয়াস মোরলা।

টুইটারে দিয়েগো মোলিনার ছবি পোস্ট করে মোরলা লিখেছেন, এই বিকারগ্রস্ত ছেলেটির এমন কাণ্ডে আমি ক্ষুব্ধ। তার শাস্তি না হওয়া পর্যন্ত আমি বিশ্রাম নেব না। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!