• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

অবশেষে দল পেলেন মাশরাফী


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৬, ২০২০, ০৬:৩৬ পিএম
অবশেষে দল পেলেন মাশরাফী

ফাইল ছবি

ঢাকা : চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপে লটারির মাধ্যমে নির্ধারিত হল কোন দলে খেলবেন মাশরাফী বিন মোর্ত্তজা। চোটের কারণে শুরুতে বঙ্গবন্ধু টি-২০ কাপের ড্রাফটে ছিলেন না মাশরাফী। ইনজুরি থেকে সেরে উঠে কয়েকদিন আগে অনুশীলন শুরু করেন তিনি। এরপর আজ দেন বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষা। 

এরপর নিশ্চিত হয় চলতি টুর্নামেন্টে জেমকন খুলনার হয়ে খেলবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছে খুলনা ফ্র্যাঞ্চাইজি। ফলে সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদদের সঙ্গে খেলবেন তিনি। 

রোববার (৬ ডিসেম্বর) সকালে এই পরীক্ষায় নড়াইল এক্সপ্রেস পাশ করার পরই চলতি টুর্নামেন্টে তার খেলা নিশ্চিত হয়। তবে কোন দলে খেলবেন সেটা নিয়ে দেখা দেয় জটিলতা।

এর আগে বঙ্গবন্ধু টি-২০ কাপের ড্রাফটের সময় বিসিবি জানিয়েছিল, মাশরাফী ফিট হলে যে দল তাকে নিতে চাইবে সে দলেই খেলতে পারবেন তিনি। আর যদি একের অধিক দল এই পেসারকে নিতে চায় সেক্ষেত্রে লটারির মাধ্যমে তার ভাগ্য নির্ধারণ হবে। মাশরাফী ফিট হওয়ার পর কয়েকটি দল তাকে পেতে আগ্রহ জানায়। 

এর মধ্যে ছিল জেমকন খুলনা, ফরচুন বরিশাল এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। ফলে মাশরাফী কোন দলে খেলবে সেটি চূড়ান্ত করতে লটারি করা হয়। লটারি ভাগ্যে মাশরাফীকে দলে টেনেছে খুলনা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!