• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

লিটন-সৌম্যের ফিফটিতে বড় টার্গেট দিল চট্টগ্রাম


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১২, ২০২০, ০২:৪৩ পিএম
লিটন-সৌম্যের ফিফটিতে বড় টার্গেট দিল চট্টগ্রাম

ছবি: সংগৃহীত

ঢাকা : চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপের লিগ পর্বের শেষদিনের খেলা মাঠে গড়াচ্ছে আজ। টুর্নামেন্টের ১৯তম ম্যাচে মুখোমুখি গাজী গ্রুপ চট্টগ্রাম ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। লিটন দাস ও সৌম্য সরকারের ফিফটিতে বড় সংগ্রহ পেয়েছে চট্টগ্রাম। 

শনিবার (১২ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজশাহীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। চট্টগ্রামের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন লিটন ও সৌম্য। রাজশাহীকে ১৭৬ রানের লক্ষ্য দিয়েছে মোহাম্মদ মিঠুনের দল।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন তারা। বিচ্ছিন্ন হওয়ার আগে এই জুটি যোগ করে ১২২ রান।  ব্যাক্তিগত ৬৩ রানে সৌম্য আউট হওয়ার পর ব্যাটিং ধস নামে চট্টগ্রাম শিবিরে। মাত্র ১০ রান যোগ করতেই ৪ উইকেট হারায় তারা। সাজঘরে ফেরার আগে লিটন করেন ৫৫ রান। এছাড়া মিঠুন ২ ও মোসাদ্দেক হোসেন ৩ রান করেন। 

শেষদিকে ঝড় তোলেন শামসুর রহমান। তার সঙ্গে ক্যামিও ইনিংস খেলেন জিয়াউর রহমান। এ দুজনের ব্যাটিংয়ে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে চট্টগ্রাম। শামসুর ২৯ ও জিয়াউর ৯ রানে অপরাজিত ছিলেন। রাজশাহীর হয়ে ২ উইকেট শিকার করেন আনিসুল ইসলাম ইমন। এছাড়া একটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন ও রেজাউর রহমান।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!