• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

বান্ধবীসহ করোনায় আক্রান্ত অ্যাগুয়েরো


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২২, ২০২১, ০৭:৪৫ পিএম
বান্ধবীসহ করোনায় আক্রান্ত অ্যাগুয়েরো

ঢাকা : ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত বৃহস্পতিবার ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন ফুটবলার নিজেই  টুইট বার্তায় এই তথ্য জানান জানান। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন।

টুইটারে অ্যাগুয়েরো লিখেছেন, কয়েকজনের সঙ্গে মেশার পর আইসোলেশনে ছিলাম। করোনা পরীক্ষা করার পর পজেটিভ এসেছে। কিছু উপসর্গ ছিল। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সবাই সাবধানে থাকবেন। 

এদিকে আগুয়েরোর স্বদেশী বান্ধবী সোফিয়া কালজেট্টিও করোয়া আক্রান্ত হয়েছেন। ২৪ বছর বয়সী এই মডেল নিজ ইনস্টাগ্রামে বিষয়টি নিশ্চিত করেছেন।

এমনিতেই চলতি মৌসুমে মাত্র তিনটি ম্যাচে ম্যানসিটির হয়ে মাঠে নামতে পেরেছেন অ্যাগুয়েরো। হ্যামস্ট্রিং ইনজুরির পর তাকে হাঁটুর সমস্যায়ও পড়তে হয়েছে।

চলতি মাসে বার্মিংহামের বিপক্ষে এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে তার মাঠে ফেরার কথা ছিল। কিন্তু এর তার আগেই ৩২ বছর বয়সী এই তারকার দেহে করোনার অস্তিত্ব ধরা পড়েছে।

ইংলিশ প্রিমিয়ার লীগে অ্যাস্টন ভিলার বিপক্ষে বুধবার রাতে সিটির ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে চোট পেয়েছেন দলটির তারকা মিডফিল্ডার কেভিন ডে ব্রুনই ও ডিফেন্ডার কাইল ওয়াকার। সঙ্গে আগুয়েরোর অসুস্থতা কোচ পেপ গার্দিওলার দুর্ভাবনা আরও বাড়াল।

ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার লড়াইয়ে থাকা আগুয়েরো চলতি মৌসুমে সব মিলিয়ে পাঁচ ম্যাচে খেলতে পেরেছেন কেবল ১৪১ মিনিট। গত মঙ্গলবার পেপ গার্দিওলা বলেছিলেন, দলের সর্বোচ্চ গোলদাতার প্রয়োজনীয়তা অনুভব করছি। যত দ্রু সম্ভব তাকে মাঠে পেতে চাই।এরই মধ্যেই এলো অ্যাগুয়েরোর কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর।  আগামী ৭ ফেব্রুয়ারি লিভারপুলের বিপক্ষে লড়বে সিটিজেনরা। তার আগে দলের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাকে অবশ্যই চাইবেন ম্যানসিটি কোচ।

সোনালীনিউজ/এমটিআই