• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইউসিবি কর্পোরেট ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হামিদ গ্রুপ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৪, ২০২১, ০৯:০৫ পিএম
ইউসিবি কর্পোরেট ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হামিদ গ্রুপ

ছবি: সোনালীনিউজ

ঢাকা: ইউসিবি কর্পোরেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১-এ চ্যাম্পিয়ন হয়েছে হামিদ গ্রুপ। টুর্নামেন্টে রানারআপ মান গ্রীন। রোববার (৪ এপ্রিল) বিকেলে অফিসার্স ক্লাবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

এদিন টুর্নামেন্টের দ্বিতীয় আসরে টিম ইভেন্টে বিমান গ্রীনকে হারিয়ে প্রথম বারের মতো শিরোপা ঘরে তুলে হামিদ গ্রুপ। প্রথমবার চ্যাম্পিয়ন ছিল বিমান, রানারআপ হয়েছিলো বিমান গ্রীন।

চ্যাম্পিয়ন দল

অন্যদিকে, ফর্টি প্লাসে চ্যাম্পিয়ন হয়েছে বিমান। রানারআপ হয়েছে নগদ। এছাড়া ওপেন-এ চ্যাম্পিয়ন  আকাশের সামাহা হামিদ। রানারআপ হামিদ গ্রুপের সাকুরা।

রানারআপ দল

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার, প্রথম টেস্ট অধিনায়ক ও সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, সাবেক ওপেনার জাবেদ ওমর বেলিম, সাবেক ক্রিকেটার মোহাম্মদ সানোয়ার হোসেন, বাংলাদেশ সিকিউরিটি এন্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ সাইফুল রহমান এবং ন্যাশনাল ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন জোবায়দুর রহমান রানাসহ আয়োজক কমিটির সদস্যরা। অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপদের হাতে পুরস্কার তুলে দেন।

অতিথিদের একাংশ

অনুষ্ঠানে আয়োজক কমিটির পক্ষ থেকে টুর্নামেন্টের কো-টাইটেল স্পন্সর সোনালীনিউজ ডটকমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বাংলাদেশ সিকিউরিটি এন্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ সাইফুল রহমান সোনালীনিউজের প্রতিনিধি আহসান উল্লাহর হাতে ক্রেস্ট তুলে দেন।

পুরস্কার নিচ্ছেন  সোনালীনিউজের প্রতিনিধি আহসান উল্লাহ

এবারের প্রতিযোগিতায় দুটি গ্রুপে অংশ নেয় ৬টি দল। শুক্রবার (২ এপ্রিল) বিকালে অফিসার্স ক্লাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক প্রেসিডেন্ট রুবাবা দৌলা, জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সানোয়ার হোসেন এবং টাইটেল ইউসিবি'র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হামিদ বনাম বিমান

এবারের টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- 'এ' গ্রুপে বিমান গ্রীন, ইউসিবিএল, নগদ। 'বি' গ্রুপে বিমান ব্লু, হামিদ গ্রুপ, শার্ক নিটওয়ার। টুর্নামেন্টের কো-টাইটেল স্পন্সর সোনালীনিউজ ডটকম। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!