• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

হৃদযন্ত্রে আক্রান্ত মুরালি, হাসপাতালে ভর্তি 


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০২১, ০৩:৫৯ পিএম
হৃদযন্ত্রে আক্রান্ত মুরালি, হাসপাতালে ভর্তি 

ছবি : ইন্টারনেট

ঢাকা : শ্রীলঙ্কান কিংবদন্তি ক্রিকেটার মুত্তিয়া মুরালিধরন হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আইপিএলে সানরাইজার্স হায়দরবাদের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন তিনি। তার হৃদযন্ত্রে এর মধ্যে স্টেন্টও বসানো হয়েছে। শনিবারই ৪৯ বছরে পা দিয়েছেন প্রাক্তন এই লঙ্কান অফস্পিনার।

রোববার (১৮ এপ্রিল) অস্বস্তি অনুভব করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল। সুস্থ হয়ে সানরাইজার্স হায়দরাবাদ দলের স্পিন কোচ হিসেবে কাজে ফিরবেন তিনি।

হায়দরাবাদের দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘আইপিএলে আসার আগেই তার হৃদযন্ত্রের সমস্যা আছে বলে জানান মুরালি। তবে স্টেন্ট বসানোর প্রয়োজন নেই বলে জানিয়েছিলেন ডাক্তাররা। চেন্নাইয়ের হাসপাতালে যাওয়ার পর আঞ্জিয়োপ্লাস্টি হয় তার। তবে এখন ভাল আছেন।’

তবে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বিসিসিআইয়ের নির্দেশনা অনুযায়ী সাত দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে এই কিংবদন্তি অফ স্পিনারকে। ২০১৫ সাল থেকে সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ আর মেন্টর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এই তারকা স্পিনার আন্তর্জাতিক ক্যারিয়ারে সব মিলিয়ে উইকেট নিয়েছেন ১ হাজার ৩৪৭টি, টেস্টে ৮০০, ওয়ানডেতে ৫৩৪ ও টি-২০তে ১৩। শ্রীলঙ্কার হয়ে ১৩৩ টেস্ট, ৩৫০ ওয়ানডে ও ১২ টি-টোয়েন্টি খেলা এই স্পিনার টেস্টে ইনিংসে সবচেয়ে বেশি ৫ উইকেট (৬৭) ও ১০ উইকেট (২২) পাওয়ার রেকর্ড গড়েছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School