• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সর্বশেষ স্কোর

উড়িয়ে মারতে গিয়ে ফিরলেন সাকিব, চাপে বাংলাদেশ


ক্রীড়া ডেস্ক মে ২৩, ২০২১, ০২:১৩ পিএম
উড়িয়ে মারতে গিয়ে ফিরলেন সাকিব, চাপে বাংলাদেশ

ফাইল ছবি

ঢাকা : স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলংকা তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছে দুই দল। রোববার (২৩ মে) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। ম্যাচটি শুরু হয় দুপুর একটায়। 

তবে শুরুতেই ধাক্কা খেয়েছে টাইগাররা। রানের খাতা খোলার আগেই আউট হয়েছেন লিটন দাস। শুরুর ধাক্কা সামলে বেশ অনেকটা সময় নিয়ে উইকেটে থিতু হওয়ার পর সাজঘরে ফিরেছেন সাকিব আল হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৬ রান। তামিম ২৮ ও মুশফিক ৮ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে বাংলাদেশের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন তামিম ইকবাল ও লিটন দাস। প্রথম ওভারে একটি চার হাঁকান তামিম। তিনি দেখেশুনে খেললেও ব্যর্থ লিটন। নিজের খেলা তৃতীয় বলে কোনো রান না করেই স্লিপে ক্যাচ তুলে দেন তিনি। বোলার ছিলেন দুশমন্থ চামিরা।

এরপর দানুশকা গুনাথিলাকার করা ত্রয়োদশ ওভারের প্রথম বলেই চিপ করে উড়িয়ে মারতে যান সাকিব। ব্যাটে বলে ঠিকমতো সংযোগ না হওয়ায় বল সোজা চলে যায় পাথুম নিশাংকার হাতে। আউট হওয়ার আগে ৩৪ বলে ১৫ রান করেন তিনি। 

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান। 

শ্রীলংকা একাদশ: কুশল পেরেরা, দানুশকা গুনাথিলাকা, পাথুম নিশাংকা, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, দাসুন শানাকা, আসেন বান্দারা, ডি সিলভা, ইসুরু উদানা, লক্ষ্মণ সান্দাকান ও দুশমন্থ চামিরা। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!