• ঢাকা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
abc constructions
টোকিও অলিম্পিক

স্পেনের আলেগ্রেকে হকি স্টিক দিয়ে বাড়ি আর্জেন্টিনার


ক্রীড়া ডেস্ক জুলাই ২৫, ২০২১, ০৩:১৭ পিএম
স্পেনের আলেগ্রেকে হকি স্টিক দিয়ে বাড়ি আর্জেন্টিনার

ঢাকা: অলিম্পিকে হারজিতের চেয়েও বন্ধুত্ব, পারস্পরিক শ্রদ্ধাবোধকে বড় করে দেখা হয়, অথচ সেখানেই কিনা ঘটে গেল মারামারির ঘটনা!  স্পেনের এক খেলোয়াড়ের মাথায় হকি স্টিক দিয়ে বাড়ি মেরে বসলেন আর্জেন্টিনার লুকাস রসি!

টোকিও অলিম্পিকে শনিবার আর্জেন্টিনা ও স্পেনের ম্যাচ শেষ হয় ১-১ সমতায়। আর্জেন্টিনার মাতিয়াস রের সাহায্যে মাঠে শুয়ে স্ট্রেচ করছিলেন স্পেনের দাভিদ আলেগ্রে। প্রতিদ্বন্দ্বী দুই দলের মধ্যে তখন বেশ সম্প্রীতির এক আবহ ছিল। তখনই আর্জেন্টিনার ৩৬ বছর বয়সী খেলোয়াড় যেন উড়ে গেলেন আলেগ্রের কাছে। 

তার মুখের সামনে গিয়ে চিৎকার করে এক পর্যায়ে হাতের হকি স্টিক দিয়ে বাড়ি মেরে বসেন মাথায়। তখনও শুয়েই ছিলেন আলেগ্রে। রস্সির এক কাণ্ডে ক্ষিপ্ত হয়ে উঠেন স্পেনের খেলোয়াড়রা। তাদের একজন আর্জেন্টাইন খেলোয়াড়ের গলা ধরে তাকে সেখান থেকে সরিয়ে দেন। আম্পায়ার চেষ্টায় করেন খেলোয়াড়দের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে।

এর খানিক পর মাঠ ছাড়েন দুই দলের খেলোয়াড়রা। এই কাণ্ডে রস্সির কী রকম শাস্তি হতে পারে সে বিষয়ে এখনো জানা যায়নি।

উল্লেখ্য, স্পেনের আলেগ্রে স্পেনের অভিজ্ঞ খেলোয়াড়। ২০০৪ সাল থেকে তিনি অলিম্পিকে খেলছেন। এথেন্সে ১৭ বছর আগে প্রথম স্পেনের হয়ে খেলার পর তিনি ২০০৮ সালে বেইজিং, ২০১২ সালে লন্ডন আর ২০১৬ সালে রিও অলিম্পিকে খেলেছেন।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System