• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বাংলাদেশ হারলে বউ-বাচ্চা কেউই আমার সামনে আসে না’


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৬, ২০২১, ০৪:৫৭ পিএম
‘বাংলাদেশ হারলে বউ-বাচ্চা কেউই আমার সামনে আসে না’

ঢাকা: দীর্ঘ চার বছর পর বৃহস্পতিবার (২৬ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হল।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সভাপতিত্বে সারা দেশ থেকে প্রায় ১২০ জনের অধিক কাউন্সিলর এই এজিএমে অংশ নেন। যেখানে একাধিক এজেন্ডা নিয়ে আলোচনা হয়। সভায় বাংলাদেশ দলের খেলা নিয়ে কথা বলেন বিসিবি সভাপতি।

বাংলাদেশ হারলে টাইগারদের সাধারণ সমর্থকদের মতো খারাপ লাগে পাপনেরও। শুধু খারাপই লাগে না, বাংলাদেশ হারলে রীতিমত মেজাজ খারাপ হয় তার। বিসিবির বার্ষিক সাধারণ সভা শেষে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘আমার একটা খারাপ হলো বাংলাদেশ হারলে আমি নিতে পারি না। কারণ বাংলাদেশ হারলে আমার মেজাজ খারাপ হয়। ওই সময় বউ-বাচ্চা কেউই আমার সামনে আসে না।’আমার মতো আরও অনেকেই আছে যারা হার মেনে নিতে পারে না। এতটা খারাপ লাগে...। 

দীর্ঘদিন ধরেই বোর্ড সভাপতির দায়িত্বে রয়েছেন পাপন। তবে শারিরীক অসুস্থতার কারণে ডাক্তার তাকে ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন। বোর্ডে থাকলেও যেন মেজাজ খারাপ কিংবা অন্যান্য বিষয়গুলো না করেন সে কথা বলেছেন ডাক্তাররা। পাপন বলেন, ‘ডাক্তারের পক্ষ থেকে আমাকে বারবার বলা হয়েছে যে ক্রিকেট থেকে যত তাড়াতাড়ি সম্ভব দূরে সরে যেতে। অন্তত বোর্ডে থাকলেও এই জিনিসগুলো যেন না করি’।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!