• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরিজ বাতিল নিয়ে গেইলের টুইটে তোলপাড়


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৩:০৪ পিএম
সিরিজ বাতিল নিয়ে গেইলের টুইটে তোলপাড়

ঢাকা: নিউজিল্যান্ডের পাকিস্তান সফর বাতিলের বিষয়টি মানতে পারছেন না অনেকেই। বাইরের দেশের ক্রিকেটার হিসেবে ড্যারেন স্যামি, রাদারফোর্ড, মিলারসহ অনেক ক্রিকেটারই এমন দুর্দশায় পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে।

সেই তালিকায় যোগ দিলেন ক্যারিবিয় ব্যাটিং দানব ক্রিস গেইলও। তবে তার টুইটে এরমধ্যে তোলপাড় শুরু হয়ে গেছে।

পাকিস্তানের পক্ষে টুইট করেছেন তিনি, যা পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের হৃদয় কেড়ে নিয়েছেন। শনিবার এক টুইটবার্তায় গেইল লিখেছেন- ‘আমি কালই পাকিস্তান যাচ্ছি। আমার সঙ্গে কে যাচ্ছে?’

গেইলের এই এক লাইনের টুইট হু হু করে ছড়িয়ে পড়ে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায়। গেইলের টুইটটি পাকিস্তানের টুইটার ট্রেন্ডিংয়ে শীর্ষে অবস্থান করছে এখন। নেটিজেনদের মতে, ছোট্ট এই টুইটে নিউজিল্যান্ডকে ‘উচিত শিক্ষা’ দিয়েছেন গেইল।

গেইলের টুইটে রিটুইট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। দেশটির ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্টরাও অংশ নিয়েছেন। টুইটটি গোটা ক্রিকেটবিশ্বে তোলপাড় সৃষ্টি করেছে। রিটুইটে অভিজ্ঞ পাক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ লিখেছেন- তোমাকে স্বাগতম গেইল। তুমি সত্যিকারের চ্যাম্পিয়ন। পাকিস্তানের পক্ষ থেকে তোমাকে জানাই ভালোবাসা। পাক পেসার মোহাম্মদ আমির লিখেছেন- দেখা হবে কিংবদন্তি।

সত্যি সত্যি গেইল পাকিস্তানে যাচ্ছেন? এমন প্রশ্নও উঠেছে। তবে বিশ্লেষকরা বলছেন, এমন টুইট করে গেইল নিউজিল্যান্ডকে কটাক্ষ করেছেন। ক্রিকেটের ভেন্যু হিসেবে পাকিস্তানকে নিরাপদ প্রমাণ করতেই এমন টুইট গেইলের।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!