• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

মালিককে ‘দুলাভাই’ ডাকল ভারতীয়রা, সানিয়ার প্রতিক্রিয়া 


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৬, ২০২১, ০৫:২৬ পিএম
মালিককে ‘দুলাভাই’ ডাকল ভারতীয়রা, সানিয়ার প্রতিক্রিয়া 

ঢাকা: ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন সবার দৃষ্টির আড়ালেই ঘটে যাওয়া চমৎকার ঘটনার কথা সবারই জানা। যে ঘটনা আরও বেশি আবেগময়।

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে শোয়েব মালিকের পরিচয়টা ক্রিকেটারের চেয়েও বেশি কিছু। তিনি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ‘দুলাভাই’।

দুবাইয়ে মালিক গ্যালারিতে থাকা ভারতীয় দর্শকদের কাছ থেকেই শুনলেন ‘দুলাভাই’ ডাক। যেটি ছুঁয়ে গেছে সানিয়াকে। টুইটারে সে মুহূর্তের একটা ভিডিও শেয়ার করে ভালোবাসার চিহ্ন এঁকেছেন তিনি, পাশাপাশি দিয়েছেন হাসির ইমোজিও।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে শোয়েব মালিকের খেলারই কথা ছিল না। প্রথমে তিনি চূড়ান্ত দল থেকে বাদ পড়েছিলেন। পরে শোয়াইব মাকসুদের চোটের কারণে দলে সুযোগ পান। ভারতের বিপক্ষে একাদশে থাকলেও ব্যাটিং করার সুযোগ হয়নি।  

কিন্তু ফিল্ডিংয়ের সময় বাউন্ডারি লাইনে গিয়েই একপর্যায়ে শোয়েব মালিক মুখোমুখি হন মধুর অভিজ্ঞতার। গ্যালারি থেকে তার উদ্দেশে চিৎকার করে ভারতীয় দর্শকেরা ডেকে ওঠেন ‘জিজাজি’, অর্থাৎ ‘দুলাভাই’। কেবল ডেকে ওঠাই নয়, রীতিমতো ‘জিজাজি’ ‘জিজাজি’ বলে স্লোগানই তুলেছিলেন তারা। একপর্যায়ে শোয়েব মালিকও গ্যালারির দিকে ঘুরে তাকিয়ে স্মিতহাস্যে ‘শ্যালক-শ্যালিকাদের আবদার’ মেটান।

ভিডিওটি দেখে তা পোস্ট করে সোনিয়া হাসি আর ভালোবাসার ইমোজি দিয়েছেন টুইটারে। এর বেশি কিছু বলেননি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপারটি নিয়ে আলোচনা হয়েছে যথেষ্ট। বেশির ভাগ মানুষই পুরো বিষয়টিকে ভারত-পাকিস্তানের সাধারণ মানুষের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের উদাহরণ হিসেবে দেখছেন। 

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System