• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

মন্ত্রীর কথায় অবসর ভাঙলেন লঙ্কান তারকা


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৩, ২০২২, ০৬:২৩ পিএম
মন্ত্রীর কথায় অবসর ভাঙলেন লঙ্কান তারকা

ঢাকা: গত ৫ জানুয়ারি হুট করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ৩০ বছর বয়সী ব্যাটার ভানুকা রাজাপাকসে। শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) চিঠি দিয়ে ভানুকা জানিয়েছিলেন, অনেক ভেবেচিন্তেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

তবে এ সিদ্ধান্ত থেকে সরে আসলেন লঙ্কান ক্রিকেটার। অবসরের পর হইচই পড়ে গেলে শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী ভানুকাকে সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ করেন। ভানুকা সেই আহ্বানে সাড়া দিয়েছেন।

তবে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভানুকা তার অবসরের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। অবসরের সিদ্ধান্ত জানানোর পর গত ৯ জানুয়ারি শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নমল রাজাপক্ষে সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ জানান। ১২ জানুয়ারি নমল ভানুকার সাথে সাক্ষাৎ করেন। সেখানে বেশ দীর্ঘ আলাপ হয়। সেই আলোচনা যে ফলপ্রসূ হয়েছে তা ভানুকার সিদ্ধান্ত পরিবর্তনেই স্পষ্ট।

২০১৯ সালে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে রাজাপক্ষের অভিষেক হয়। ২০২০ সালে সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি খেলেছেন। বাংলাদেশের বিপক্ষে খেলেছিলেন ম্যাচ জেতানো এক ইনিংসও। এ পর্যন্ত ১৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন রাজাপক্ষে। রান করেছেন ৩২০। এছাড়া ২০২১ ওয়ানডে অভিষেক হওয়ার পর খেলেছেন ৫টি ম্যাচ।

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System