• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

জোড়া সেঞ্চুরিতে জয়ের সুবাতাস পাচ্ছে জিম্বাবুয়ে 


ক্রীড়া ডেস্ক আগস্ট ৫, ২০২২, ০৮:৪৩ পিএম
জোড়া সেঞ্চুরিতে জয়ের সুবাতাস পাচ্ছে জিম্বাবুয়ে 

ঢাকা: কাইয়া ও রাজার জুটি পেরিয়েছে ১৫০ রান। বাংলাদেশের বিপক্ষে চতুর্থ উইকেটে জিম্বাবুয়ের এটি সর্বোচ্চ জুটি এখন। আগের সর্বোচ্চ ছিল দুই ভাই-অ্যান্ডি ফ্লাওয়ার ও গ্রান্ট ফ্লাওয়ারের ১৪৮ রান, ২০০১ সালে বুলাওয়েতে।

কাইয়া-রাজার এ জুটি হারারে স্পোর্টস ক্লাব মাঠেও চতুর্থ উইকেটে সর্বোচ্চ। আগের রেকর্ডটি ছিল পাকিস্তানের মোহাম্মদ ওয়াসিম ও মোহাম্মদ ইউসুফের। 

৬২ রানে ৩ উইকেট তুলে নেওয়ার পর বাংলাদেশ শিবিরে ছিল স্বস্তির হাওয়া। সেই হাওয়া মিলিয়ে গেল সিকান্দার রাজা আর ইনোসেন্ট কায়ার বড় জুটিতে। রাজা-কায়া দুজনই তুলে নিয়েছেন সেঞ্চুরি। 

শরিফুল ইসলামের বলে মিড অফে ঠেলে সিঙ্গেল নিলেন। ড্রেসিংরুম মাতল উল্লাসে, ইনোসেন্ট কাইয়া উল্লাসে মাতালেন হারারেকেও। পঞ্চম ম্যাচে ক্যারিয়ারের প্রথম শতকের দেখা পেলেন তিনি। ১১৫ বলে মাইলফলকে পৌঁছে গেছেন। কাইয়ার উদ্‌যাপনে যেন বেশি মিশে ছিল স্বস্তি।  

তবে রাজার উল্লাসটা হলো ক্ষীপ্রই। ডাবলস নেওয়া শুরুর সঙ্গে সঙ্গেই উদ্‌যাপন শুরু করে দিলেন তিনি। রাজার ক্যারিয়ারের এটি চতুর্থ শতক। তার লেগেছে মাত্র ৮১ বল। একই ওভারে দুইবার উল্লাসে মাতল হারারে। জিম্বাবুয়ের স্কোর ৪০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৪২ রান। জয়ের জন্য ৬০ বলে আর মাত্র ৬২ রান দরকার। কাইয়া ও রাজা দুজনেই সেঞ্চুরি করে অপরাজিত আছেন। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System