• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

বিয়ের দিনে বাবরের সঙ্গে বিবাদ মেটালেন শাহিন আফ্রিদি!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৩:৩৪ পিএম
বিয়ের দিনে বাবরের সঙ্গে বিবাদ মেটালেন শাহিন আফ্রিদি!

ঢাকা : আগেই বিয়ে সেরেছিলেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। স্বদেশি কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সঙ্গে চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে হয় তার। এবার আয়োজন করা হয়েছে ‘রুখসাতি’ (কনেকে তুলে দেওয়া) অনুষ্ঠান। যেখানে সাম্প্রতিক সময়ে বিবাদের গুঞ্জন ওঠা পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে শাহিন দ্বন্দ্বের ইতি টেনেছেন। বিয়ের অনুষ্ঠানে দুজনকে বেশ হাসিখুশি ও আন্তরিক অবস্থায় দেখা গেছে।

শাহিন-আনশার বিয়ে আগেই সম্পন্ন হলেও এই অনুষ্ঠান নিয়ে কিছুটা বিভ্রান্তি ছিল ক্রিকেটভক্তদের মনে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বিষয়টি খোলাসা করেছে, আগের বিয়ে হয়েছিল ‘আফ্রিদি উপজাতি’র প্রথা অনুযায়ী। তখন পরিবারের খুব কাছের সদস্য ও বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন শাহিন আফ্রিদি। বিয়ের ছবিগুলো তখন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেও পাকিস্তানের বাঁ-হাতি এই পেসার ভক্তদের অনুরোধ করেছিলেন ছবিগুলো যেন না ছড়ানো হয়।

এদিকে, পাকিস্তানের সংবাদমাধ্যম জিও জানিয়েছে, আজ (গতকাল) তার ‘রুখসাতি’ (কনেকে তুলে দেওয়া) অনুষ্ঠান। এশিয়া কাপের পরই এ বিয়ের পরিকল্পনা করা হয়েছিল। সোমবার রাতে করাচিতে শহীদ আফ্রিদির বাড়িতে মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়। সেখানে পারিবারিক সদস্য এবং তার বন্ধুরা উপস্থিত ছিলেন। বর শাহিন আফ্রিদিও পরিবার নিয়ে যোগ দিয়েছিলেন ওই অনুষ্ঠানে। আগামীকাল (বৃহস্পতিবার) দুজনের বিবাহ–পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

অন্যদিকে, শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ থেকে পাকিস্তানের বিদায়ের পর ড্রেসিংরুমে বাবর-শাহিনের বাগবিতন্ডার গুঞ্জন ওঠে। বিষয়টি যদিও গতকাল রাতে দুজনের একসঙ্গে ছবি ও ‘ফ্যামেলি’ ক্যাপশন দিয়ে মিটিয়ে দিয়েছিলেন শাহিন আফ্রিদি। এরপর রাতেই বাবরসহ বেশ কয়েকজন ক্রিকেটারকে শাহিনের বিয়েতে হাজির হতে দেখা যায়। সেখানে ছিলেন সাবেক অধিনায়ক মিসবাহ-উল হক, সাঈদ আনোয়ার, সোহেল খান ও তানভীর আহমেদ।

অনুষ্ঠানে শাহিন আফ্রিদি সাদা ঝকঝকে পাঞ্জাবির ওপরে সোনালী প্রিন্স-কোট পরেছিলেন, এছাড়া মিলিয়ে পরেন সাদা পাজামা ও বাদামী লোফার। পুরো পোশাকের জন্য সামাজিক মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছেন ২৩ বছর বয়সী এই পেসার। অন্যদিকে, বাবর এসেছিলেন নেভি-ব্লু প্রিন্স-কোট, প্যান্ট এবং কালো লোফারে। শাহিনের শ্বশুর শহীদ আফ্রিদিকে ফন-রঙের পাঞ্জাবি, পাজামা ও বাদামী কোটে দেখা গেছে।

দুই বছর আগে শাহিন-আনশার অ্যাঙ্গেজমেন্ট হয়েছিল। এরপর গত ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয় পাকিস্তানের জাকারিয়া মসজিদে। অনেকদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল শাহিন আফ্রিদি ও আনশার। বিয়েতে দুই পরিবারের সম্মতিও ছিল। যা সর্বশেষ দুজনকে এক বিন্দুতে মিলিয়ে দিয়েছে।

এমটিআই

Wordbridge School
Link copied!