• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেইমার-ভিনিসিউস জুটি নিয়ে রোমাঞ্চিত ব্রাজিল কোচ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১২, ২০২৩, ০১:২৭ পিএম
নেইমার-ভিনিসিউস জুটি নিয়ে রোমাঞ্চিত ব্রাজিল কোচ

ঢাকা : ব্রাজিলের হয়ে একই সঙ্গে মাঠে নামছেন নেইমার ও ভিনিসিউস জুনিয়র, দারুণ স্কিলফুল ফুটবলে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিচ্ছেন তারা, এমনটা দেখার জন্য যেন তর সইছে না ব্রাজিকের ভারপ্রাপ্ত কোচ ফের্নান্দো দিনিজের। বললেন, ভয়ংকর জুটির মাঠে দাপিয়ে বেড়ানো দেখতে রোমাঞ্চিত তিনি।

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আগামীকাল ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে নেইমার ও ভিনিসিউসকে একই সঙ্গে মাঠে নামাতে উন্মুখ হয়ে আছেন গত বিশ্বকাপ শেষে তিতে পদত্যাগ করার পর দায়িত্ব নেওয়া দিনিজ। আগামী বছর রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তিকে দায়িত্ব বুঝিয়ে দিতে হবে তার। এর আগে যতটা সম্ভব দলে নিজের ছাপ রাখতে চান দিনিজ।

ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ভিনিসিউস একই পজিশনে খেলেন, দুইজনই লেফট উইঙ্গার। তবে নিজেদের মধ্যে বোঝাপড়া তাদের দারুণ।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ব্রাজিলের প্রথম দুই ম্যাচে পেশির চোটের কারণে খেলতে পারেনি রিয়াল মাদ্রিদ তারকা ভিনিসিউ। আর সন্তানসম্ভবা সঙ্গিনীর সাথে থাকতে নেইমার সৌদি ক্লাব আল হিলালের হয়ে সবশেষ দুই ম্যাচে খেলেননি। মাঠে ফিরতে যাচ্ছেন তিনি জাতীয় দল দিয়ে।

ভেনেজুয়েলা ম্যাচের আগের দিন ব্রাজিল কোচ এই দুইজনকে নিয়ে নিজের রোমাঞ্চের কথা বলেন, ‘তারা (নেইমার ও ভিনিসিউস) খুবই ভালো খেলোয়াড়, দারুণ বুদ্ধিমান, দক্ষতাসম্পন্ন এবং তারা একে অপরকে পছন্দ করে। এছাড়া দলে আছে রদ্রি, উঁচু মানের একজন ফুটবলার’।

দিনিজ যোগ করেন, ‘আমরা আশা করছি, আগামীকালের ম্যাচে তারা ভালো করবে। যেহেতু তারা অনুশীলনে বেশ ভালো করেছে। তারা দুর্দান্ত একটি ম্যাচ উপহার দিতে যাচ্ছে।’

লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইয়ে নিজেদের প্রথম দুই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে ব্রাজিল।

এমটিআই

Wordbridge School
Link copied!