• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

পালিয়ে বিয়ে করলেন মৌমিতা ও মৌসুমী


আন্তর্জাতিক ডেস্ক মে ২৩, ২০২৩, ০৮:১৭ পিএম
পালিয়ে বিয়ে করলেন মৌমিতা ও মৌসুমী

ঢাকা: অনলাইনে ডেটিং অ্যাপে পরিচয়, সেই থেকে তিল তিল করে গড়ে ওঠে ভালোবাসা। সেই ভালোবাসার টানেই পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা থেকে মৌমিতা মজুমদার ছুটে আসেন কলকাতায় মৌসুমী দত্তের কাছে। তবে দুই নারীর ভালোবাসার সম্পর্ক মেনে নেয়নি পরিবারের সদস্যরা। তবু ভালোবাসা বাধা মানেনি। মন্দিরে মালাবদল করে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

মৌসুমী জানান, দু’মাস আগে তাদের পরিচয় হয় ডেটিং অ্যাপে। তারপর থেকেই শুরু হয় চ্যাটিং। ধীরে ধীরে দুজনেই জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। ভালোবেসে ফেলেন দুজন দুজনকে।

মৌসুমীর কথায়, পানি ছাড়া যেমন মাছ বাঁচে না, তেমনি মৌমিতাকে ছাড়া আমিও বাঁচবো না।

প্রেমিক যুগল পরিবারের সদস্যদের কাছে তাদের ভালোবাসার কথা জানিয়েছিলেন। কিন্তু দু’পক্ষ থেকেই পরিষ্কার উত্তর, তোমরা দুজনেই নারী। এই সম্পর্ক সমাজ ও আমরা কেউ মেনে নেবো না।

শেষপর্যন্ত নিরুপায় হয়ে মৌসুমি ও মৌমিতা সিদ্ধান্ত নেন, পালিয়ে বিয়ে করবেন। সেই মোতাবেক মন্দিরে গিয়ে মালাবদল করে সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে করেন তারা।

মৌমিতা বলেন, আমরা জানি সমাজ আমাদের মানবে না। কিন্তু আমি ওর সঙ্গে থাকতে চাই। বাঁচলে ওর সঙ্গে বাঁচবো, মরলে মরবো ওর সঙ্গে মরবো। প্রশাসন যদি আমাদের মেরে ফেলতে চায়, তাহলে দুজনকে একসঙ্গে মারতে হবে। আর বাঁচিয়ে রাখতে হলে দুজনকে একসঙ্গে বাঁচিয়ে রাখতে হবে।

মৌসুমী দত্ত বলেন, যদি বড় ধরনের কোনো বাধা আসে, তাহলে দুজনে একসঙ্গে হাতে হাত রেখে লড়াই করবো।

মৌসুমী-মৌমিতার বিয়ে নিয়ে বর্তমানে আলোচনা চলছে গোটা শহরে। এই বিয়ে দুই পরিবারের কপালে চিন্তার ভাঁজ ফেললেও কলকাতা ঠিকই সাক্ষী হয়ে রইলো অন্য ধরনের এক ভালোবাসার আপাত সফল পরিণতি হিসেবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!