• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংসের টানা পঞ্চম জয়


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ০৮:৩২ পিএম
অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংসের টানা পঞ্চম জয়

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে অভিষিক্ত বসুন্ধরা কিংসের কাছে পাত্তাই পাচ্ছে না প্রতিপক্ষ দলগুলো। অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে নবাগত ক্লাবটি। এখন পর্যন্ত শতভাগ জয় পেয়েছে তারা। সর্বশেষ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে হারিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে অস্কার ব্রোজেনের শিষ্যরা।  

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) নিজেদের হোম ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে রহমতগঞ্জকে ১-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এটি তাদের পঞ্চম ম্যাচে পঞ্চম জয়। তবে এই ম্যাচে জিততে প্রচুর ঘাম ঝড়াতে হয়েছে অস্কার ব্রোজেনের শিষ্যদের। শেষ পর্যন্ত পেনাল্টি থেকে পাওয়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে নবাগত বসুন্ধরা। পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার।  

ম্যাচের ৫০ মিনিটের নিজেদের ছোট বক্সে বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোসকে বিধি বহিভূত ভাবে ফেলে দেন রহমতগঞ্জের নাইজেরিয়ান ডিফেন্ডার মানডে। সেটি নজরে পড়তেই পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে গোল করেন বখতিয়ার। এই গোলেই টানা পঞ্চম জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।  

এ পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। সমান ১৫ হলেও আবাহনী এক ম্যাচ বেশি খেলে দ্বিতীয় স্থানে। ৬ ম্যাচে তৃতীয় হারে রহমতগঞ্জ ৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!