• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইভান্সের ব্যাটে প্রথম সেঞ্চুরি দেখল বিপিএল


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৯, ০৪:১৫ পিএম
ইভান্সের ব্যাটে প্রথম সেঞ্চুরি দেখল বিপিএল

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ষ্ঠ আসর শুরু হয়েছে সেই ৫ জানুয়ারি। খেলছেন ক্যারিবীয় ব্যাটিং দৈত্য ক্রিস গেইল। খেলেছেন অস্ট্রেলিয়ান স্টিভেন স্মিথ, ডেভিট ওয়ার্নার আর দক্ষিণ আফ্রিকার মারকুটে এবি ডি ভিলিয়ার্স। কিন্তু ২২টি ম্যাচ শেষেও সেঞ্চুরি দেখা মিলছিল না। অবশেষে বিপিএল দর্শকদের আশা পুরণ করলেন রাজশাহী কিংসের হয়ে খেলা লরি ইভান্স। এই ইংলিশ ব্যাটসম্যানের ব্যাটে চড়ে প্রথম সেঞ্চুরি দেখল ৬ষ্ঠ বিপিএল।  

সোমবার (২১ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আসরের ২৩তম ও ঢাকায় দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে শেষ পর্যন্ত অপরাজিত থেকে সেঞ্চুরি করেন ইভান্স। এবারের আসরের প্রথম ও নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারেও প্রথম সেঞ্চুরি করে দেখান ইভান্স। নিজের মুখোমুখি হওয়া ৬১তম বলে সেঞ্চুরি করেন ইভান্স। শেষ পর্যন্ত ৯টি চার ও ৬টি ছক্কা ৬২ বলে ১০৪ রানে অপরাজিত থাকেন ইভান্স।

লরি ইভান্সের সেঞ্চুরিতে চড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ২০ ওভারে ৩ উইকেটে ১৭৬ রান করেছে রাজশাহী কিংস। নেদারল্যান্ডসের রায়ান টেন ডসকেট করেন হাফ-সেঞ্চুরি। তিনি অপরাজিত থাকেন ৫৯ রানে। তার ৪১ বলের ইনিংসে ২টি চার ও ৩টি ছক্কা ছিলো। চতুর্থ উইকেট জুটিতে ইভান্স-ডসেটের ৮৩ বলে ১৪৮ রানে ভর করে বড় সংগ্রহ পায় রাজশাহী। কুমিল্লার পক্ষে ২০ রানে ২ উইকেট নেন ইংল্যান্ডের লিয়াম ডসন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!