• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উইলিয়ামসকে বোল্ড করে তাইজুলের ৩ উইকেট


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৮, ০১:৩৯ পিএম
উইলিয়ামসকে বোল্ড করে তাইজুলের ৩ উইকেট

ঢাকা: তাইজুল ইসলাম সিলেটের মতো ঢাকাতেও জিম্বাবুইয়ান শিবিরে আতঙ্ক ছড়াচ্ছেন। দ্বিতীয় দিনে শেষ বিকেলেই তিনি তুলে নিয়েছিলেন অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার উইকেট। তৃতীয় দিনের শুরুতে বাংলাদেশের প্রথম সাফল্যটাও এসেছে তাইজুলের হাত ধরেই। তাঁর বলেই ডোনাল্ড ত্রিপানোকে ক্যাচ দিয়েছেন মেহেদী হাসান মিরাজকে। দ্বিতীয় দিন শেষ বিকেলেও মাসাকাদজার ক্যাচ দিয়েছিলেন মিরাজকে।

মধ্যাহ্নভোজের বিরতিতে যাওয়ার সময় জিম্বাবুয়ের স্কোর ছিল ৩ উইকেট ১০০। তবে সফরকারীদের বড় ধাক্কা হয়েছে ব্রায়ান চারিকে হারানো। ৫৩ রানের ইনিংস খেলে মেহেদী হাসান মিরাজের বলে মুমিনুলকে ক্যাচ দিয়েছেন তিনি। মিরাজের বলটি চারির গ্লাভস ছুঁয়ে শর্ট লেগে গিয়েছিল মুমিনুলের তালুতে। তবে আম্পায়ার ওই মুহূর্তে আউট ঘোষণা করেননি তাঁকে। রিভিউ নিয়ে সফল হয়েছে বাংলাদেশ।

মধ্যাহ্ন বিরতি থেকে এসে জিম্বাবুয়ে শিবিরে আঘাত হেনেছেন তাইজুল। তিনি এবার বোল্ড করেছেন শন উইলিয়ামসকে (১১)। বাংলাদেশ এখন পর্যন্ত চার বোলার ব্যাবহার করেছে—মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও মেহেদী হাসান মিরাজ। এর মধ্যে খালেদের বোলিং  দারুণভাবে সবার নজর কেড়েছে। গতি, বাউন্সের সংমিশ্রণে সিলেটের এই তরুণ পেসার প্রতিপক্ষ শিবিরে আতঙ্ক ছড়িয়েছেন।

এখনও অবধি সবচেয়ে সফল বোলার তাইজুল। তিনি ২০ ওভার হাত ঘুরিয়ে ৫১ রানের বিনিময়ে নিয়েছেন ৩ উইকেট। মিরাজ শিকার করেছেন ১টি উইকেট।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!