• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এই শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার


ক্রীড়া ডেস্ক জুন ২৩, ২০১৯, ০৪:৪৫ পিএম
এই শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার

ফাইল ছবি

ঢাকা: বার্সেলোনায় প্রত্যাবর্তন করতে যাচ্ছেন নেইমার। বিশ্বের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমগুলোও নড়েচড়ে বসেছে এবার। এই খবরকে আর গুঞ্জন বলে উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। বার্সারও ব্রাজিলিয়ান মহাতারকাকে ফিরে পেতে আপত্তি নেই। পিএসজিও তাকে ছাড়তে রাজি।  

বার্সেলোনার বর্তমান অনেক খেলোয়াড়ই নেইমারকে আবার দেখতে চান। কেননা উসমান ডেমবেলে, ফিলিপে কুতিনহো ও ম্যালকমের মতো খেলোয়াড়দের দিয়ে নেইমারের অভাব এখনো পূরণ করতে পারেনি ক্লাবটি। তাই নেইমারের শরণাপন্ন হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়ার উপায় নেই বার্সেলোনার।

এদিকে ফরাসি সংবাদমাধ্যমের দাবি, পিএসজির ম্যানেজার থমাস টুখেল খুবই বিরক্ত নেইমারকে নিয়ে। তাঁর বিশৃঙ্খল ব্যক্তিগত জীবন নাকি ক্লাবের পারফরম্যান্সে ভীষণ রকম প্রভাব ফেলেছে। নতুন ক্লাবে মাঠে ও মাঠের বাইরে নানা ঝামেলায় জড়িয়ে পড়া ব্রাজিলীয় তারকা নিজেও বুঝেছেন, পিএসজির কোচ তাঁকে এখন পছন্দ করছেন না। এসবের জন্যই তিনি নাকি বার্সেলোনার ফেরার জন্য আরও মরিয়া হয়ে উঠেছেন।

জানা গেছে, ধর্ষণের অভিযোগ, চোট, খারাপ ফর্মের জন্য এই ব্রাজিলীয় তারকাকে রাখতে রাজি নয় পিএসজি। তার এই অসময়ে পাশে দাঁড়িয়েছেন লিওনেল মেসি। তাঁর উদ্যোগেই নেইমার ফের বার্সেলোনায় ফিরতে চলেছেন।

সূত্রের খবর, ট্রান্সফার নিয়ে নেইমারকে মোট ৩টি শর্ত দিয়েছিল বার্সা। প্রথম, বর্তমান পারিশ্রমিক কমাতে হবে, দ্বিতীয়, দুই বছর আগের লয়্যালটি বোনাসের দাবি ত্যাগ করতে হবে এবং তৃতীয়, বার্সেলোনা ছেড়ে যাওয়া তাঁর ভুল সিদ্ধান্ত ছিল-এ কথা প্রকাশ্যে ঘোষণা করতে হবে নেইমারকে। সেইসঙ্গে প্রকাশ্যে ফের দলে ফেরার ইচ্ছা প্রকাশ করতে হবে তাকে ।

ইতোমধ্য এই তিন শর্তে নেইমার হ্যাঁ বলে দিয়েছেন বলে দাবি ব্রাজিলের ম্যাগাজিন 'স্পোর্টস' এর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!