• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ওয়ানডে সিরিজে উইন্ডিজের নেতৃত্বে রোভম্যান পাওয়েল


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৫, ২০১৮, ০৮:৩১ পিএম
ওয়ানডে সিরিজে উইন্ডিজের নেতৃত্বে রোভম্যান পাওয়েল

ছবি: সংগৃহীত

ঢাকা: টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দিয়েছেন ক্রেইগ ব্রেথওয়েট। ওয়ানডে সিরিজে সেই দায়িত্ব পালন করবেন রোভম্যান পাওয়েল। চোটের কারণে টেস্ট সিরিজে ছিলেন না নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার। ওয়ানডে সিরিজেও তাঁর ফেরা হচ্ছে না। তাই ভারপ্রাপ্ত অধিনায়ক করা হয়েছেন রোভম্যানকে।

আগেই জানা গিয়েছিল, বাংলাদেশ সিরিজে থাকবেন না বিধ্বংসি ওপেনার এভিন লুইস। তবে দুই বছর পর দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো। যার হাতে নেতৃত্বের বাটন তুলে দিয়েছে উইন্ডিজ বোর্ড সেই রোভম্যান এই মুহূর্তে ভালো ফর্মে নেই। সবশেষ ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচে করেছেন মোটে ৬১ রান।

চোটের কারণে ছিটকে গেছেন অফ স্পিনার অ্যাশলি নার্স ও বাঁহাতি পেসার ওবেদ ম্যাককয়। তাঁদের বদলে ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার কার্লোস ব্রেথওয়েট ও স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেজ। আসছে রোববার শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে বৃহস্পতিবার বিকেএসপিতে বিসিবি একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ দল: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দ্রপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রেথওয়েট, কিমো পল, কাইরণ পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস, ওশান টমাস।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!