• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোপায় এখনি শেষ দেখছেন না মেসি


ক্রীড়া ডেস্ক জুন ১৬, ২০১৯, ০২:২৫ পিএম
কোপায় এখনি শেষ দেখছেন না মেসি

ঢাকা : কোপা আমেরিকায় লক্ষ্য শিরোপা। সেই লক্ষ্যে এবার আর্জেন্টিনা দল গিয়েছে ব্রাজিলে। কিন্তু প্রথম ম্যাচে যেভাবে কলম্বিয়ার কাছে হারল লিওনেল মেসিরা সেটি নিশ্চয় বড় ধাক্কা। বিশেষ করে মেসি এবার খুব করে চাইছেন শিরোপা। বার্সেলোনার হয়ে সব জিতলেও দেশের জার্সি গায়ে কিছুই জেতা হয়নি। এবার পাখিল চোখ করেছেন কোপা আমেরিকাকে। কিন্তু প্রথম ম্যাচেই তাঁকে হতাশ হতে হলো।

সালভাদরে বাংলাদেশ সময় রোববার ভোরে হওয়া কোপা আমেরিকার ‘বি’ গ্রুপের ম্যাচে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ১৪ বারের চ্যাম্পিয়নদের ২-০ গোলে হারল কলম্বিয়া।শুরু থেকে এলোমেলো ফুটবল খেলা আর্জেন্টিনা কয়েকটি গোলের সুযোগ নষ্ট করে। ম্যাচ শেষে মেসি জানিয়েছেন, স্নায়ুচাপে থাকার কথা। তিনি হতাশা ভুলে দলকে ঘুরে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

মেসি বলেন, ‘আমরা এভাবে শুরু করতে চাইনি। কিছুটা স্নায়ুচাপ ছিল, ভালো শুরুর চাওয়া ছিল, ভুল না করার প্রতিশ্রুতি ছিল।আমাদের মাথা উঁচু রাখতে হবে এবং পরের ম্যাচ নিয়ে ভাবতে হবে। কেননা এটা স্রেফ শুরু এবং কোপা আমেরিকায় খেলার এখনও অনেক বাকি আছে।’

বাংলাদেশ সময় আগামী বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!