• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোহলি-আনুশকার প্রথম বিয়েবার্ষিকী নিয়েও রহস্য!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১, ২০১৮, ০১:১৩ পিএম
কোহলি-আনুশকার প্রথম বিয়েবার্ষিকী নিয়েও রহস্য!

ঢাকা : তাদের বিয়ে নিয়ে সেকি উত্তেজনা! শুধু ভারত নয় ক্রিকেট দুনিয়াতেই হইচই পড়ে গিয়েছিল। হবেই না বা কেন একজন এর মধ্যে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন। অন্যজন বলিউডের আলো ঝলমলে তারকা। তাই বিরাট কোহলি ও আনুশকা শর্মার সব খব ভক্তদের জানা চাই-ই চাই।

গত বছর ১১ ডিসেম্বর দিনটি কোহলি ও আনুশকার জীবনের একটি বিশেষ দিন ছিল। সেই দিনটিতেই দীর্ঘদিনের প্রেম বদলে গিয়েছিল পরিণয়ে। ইতালির সুসজ্জিত তাসকানির মনোরম পরিবেশে চারহাত এক হয়েছিল বিরুশকা জুটির। রূপকথার মতো সুন্দর সেই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সেলেব কাপলের ঘনিষ্ঠরা। দেখতে দেখতে বছর ঘুরে গেল। এই ডিসেম্বরেই তাঁদের প্রথম বিয়েবার্ষিকী। আর তা যে বিশেষ হবেই, সে আর বলার অপেক্ষা রাখে না।

কিন্তু সে সময় তো অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে ভারতীয় দলের নেতৃত্বে ব্যস্ত থাকবেন কোহলি। তাহলে উপায়? আসলে তারকা দম্পতি ব্যক্তিগত ও পেশাদার জীবনকে খুব সুন্দরভাবে ব্যালেন্স করতে শিখে গেছেন। আনুশকার জন্মদিন কিংবা করবা চৌথ-সব ক্ষেত্রেই তার প্রমাণ মিলেছে। এবার বিয়েবার্ষিকীর জন্যও আগেভাগেই পরিকল্পনা সেরে ফেলেছেন তাঁরা।

জানা গেছে, অস্ট্রেলিয়াতেই এই বিশেষ দিন উদযাপন করবেন তাঁরা। এর জন্য ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে ক্যাঙারুর দেশে উড়ে যাবেন অভিনেত্রী। আগামী ৬ ডিসেম্বর অ্যাডিলেডে শুরু প্রথম টেস্ট। ১০ তারিখে তা শেষ হওয়ার কথা। তারপরের দিন অস্ট্রেলিয়াতেই নিজেদের প্রথম বিয়েবার্ষিকী সেলিব্রেট করবেন বিরুশকা। বেটার হাফের সঙ্গে কয়েকটা দিন কাটিয়ে আবার দেশে ফিরবেন আনুশকা। ফিরেই আবার নিজের আপকামিং ছবি ‘জিরো’র প্রচার শুরু করবেন তিনি।

নিজেদের বিশেষ দিনগুলো কীভাবে সেলিব্রেট করেন, তা বরাবরই সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন বিরুশকা। আর তাই বিয়ের প্রায় এক বছর পরও সুখী দম্পতির ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি জানতে আগ্রহ কমেনি অনুরাগীদের। এবারও খেলার মাঝে মিসেস কোহলির জন্য কী বিশেষ আয়োজন করেন কোহলি, তা নিয়েই কৌতূহলী সবাই।

আর বিয়ের মতো সংবাদমাধ্যম বিয়েবার্ষিকী নিয়েও কালি খরচ করতে শুরু করেছে। বিয়েবার্ষিকীর দিন যত ঘনিয়ে আসবে ভারতীয় সংবাদমাধ্যম এই নিয়ে নিশ্চয় রহস্য ঘনিভূত করে তুলবে! যেমনটি দেখা গিয়েছিল কোহলি-আনুশকার বিয়ের বেলাতেও।

 সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!