• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গৃহ পরিচারিকার জন্মদিন উদযাপন করলেন তাসকিন


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৮, ০৪:২২ পিএম
গৃহ পরিচারিকার জন্মদিন উদযাপন করলেন তাসকিন

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: পত্রিকার পাতা খুললেই চোখে পড়ে গৃহ পরিচারিকা নির্যাতনের খবর। শিশু-কিশোরী গৃহ পরিচারিকাদের ওপর নিপীড়নের খবর হরদমই প্রকাশিত হয়ে থাকে। এটা যেন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদত হোসেনের বিরুদ্ধে এমন অভিযোগে মামলাও হয়েছিল। কিন্তু ক্রিকেটার তাসকিন আহমেদ যা করলেন তাতে তার প্রতি আপনার শ্রদ্ধা ও ভালোবাসা বেড়ে যাবে অনেক গুন।

দেশের প্রথম ক্রিকেটার হিসাবে দারুন এক দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। শনিবার (৩ নভেম্বর) তাসকিনদের বাসার গৃহ পরিচারিকা কল্পনার জন্মদিন। দিবাগত রাত ঠিক ১২টার পর কেক কেটে শিশু-কিশোরী গৃহ পরিচারিকা কল্পনার জন্মদিন পালন করেছেন তাসকিন ও তার পরিবার।

কেক কাটার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গৃহ পরিচারিকার জন্মদিন পালনের ছবি আপলোড করেন তাসকিনের বাবা এম এ রশিদ। ছবির নিচে তিনি লিখেন, ‘শুভ জন্মদিন, কল্পনা।’ এরপর সেই ছবি ফেসবুকে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ফলেয়াররা প্রশংসায় ভাসাচ্ছেন তাসকিনকে।

জানা গিয়েছে অনেক দিন ধরেই তাসকিনের পরিবারের সাথে রয়েছে কল্পনা। তাকে গৃহ পরিচারিকার নয়, পরিবারের লোক ভাবতেই বেশি পছন্দ করেন তাসকিনরা। তাকে দিয়ে ভারী কোনো কাজও করানো হয় না। সবসময় তাকে পরিবারের অন্যান্য ছোট বাচ্চাদের মতোই আদর করেন সবাই।

শুধু তাই নয় তাসকিন ও তার পরিবার কখনো বাইরে খেতে গেলে কিংবা কোথাও ঘুরতে গেলে পরিবারের সদস্যের মতোই কল্পনাকেও নিয়ে যান তারা। বাইরে থেকে কোনো কিছু কিনলে কল্পনার জন্য আনতেও ভোলেন না তাসকিন বা তার বাবা এম এ রশিদ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!