• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টেস্ট অভিষেক হয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘স্কুলবয়’ নাসিম (ভিডিও)


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২১, ২০১৯, ০৩:১৬ পিএম
টেস্ট অভিষেক হয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘স্কুলবয়’ নাসিম (ভিডিও)

ঢাকা: বিচিত্র বোলিং অ্যাকশন ও আগুনে গতিতে সবার নজর কেড়েছেন ১৬ বছরের ফাস্ট বোলার নাসিম শাহ।‘টিনএজ সেনসেশন’-এ শব্দবন্ধেই তাকে ডাকছে ২২ গজ। পাকিস্তানের কিশোর পেসার নাসিম শাহকে নিয়ে উত্তাপ ছড়িয়েছে ক্রিকেটবিশ্বে। 

বৃহস্পতিবার (২১ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হলো নাসিমের।

এ দিন ব্রিসবেনের গ্যাবায় তার মাথায় টেস্টক্যাপ তুলে দিয়েছেন পাকিস্তানের বোলিং কোচ ও কিংবদন্তি ওয়াকার ইউনিস। জাতীয় দলের টুপি মাথায় দিয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি এ তরুণ তুর্কি। অধিকন্তু সপ্তাহখানেক আগে মা হারিয়েছেন তিনি। দু'চোখ বেয়ে পানি গড়িয়ে পড়ে তার। টেস্ট ক্রিকেটে অভিষিক্ত কনিষ্ঠ ক্রিকেটারদের তালিকায় ৯ নম্বরে স্থান করে নিলেন নাসিম। 

আর কনিষ্ঠতম ক্রিকেটার হিসাবে ক্যারিয়ারের অভিষেক টেস্ট অস্ট্রেলিয়াতে খেলার রেকর্ড গড়লেন তিনি। এ মুহূর্তে অস্ট্রেলিয়ায় সফররত পাকিস্তান। ইতিমধ্যে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলে ফেলেছে দুদল। ২-১ ব্যবধানে সিরিজ জিতেছেন অজিরা। এখন দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া-পাকিস্তান। ব্রিসবেনে প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হবে অ্যাডিলেডে।

এ বিষয়ে পাক কোচ মিসবাহ-উল হক মনে করেন, টেস্টে চমকে দেবে নাসিম। মাকে হারিয়েও দেশে ফিরে যায়নি সে। পার্থে অস্ট্রেলিয়া 'এ' দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আগুনে বোলিং করেই তাক লাগিয়েছে সে। অ্যাকশনে তাকে বলা হচ্ছে নতুন শেন বন্ড। আর গতিতে নিউ শোয়েব আখতার।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!