• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টেস্ট দলে ফেরার কথা জানালেন আশরাফুল


স্পোর্টস ডেস্ক জানুয়ারি ২৮, ২০২০, ০২:২০ পিএম
টেস্ট দলে ফেরার কথা জানালেন আশরাফুল

ঢাকা: বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ ছিলেন ২০১৮ সালের আগস্ট পর্যন্ত। নিষেধাজ্ঞা মুক্তির পর ক্রিকেট মাঠে ফিরে, লক্ষ্য স্থির করেছিলেন জাতীয় দলে ফেরার ব্যাপারে। কিন্তু প্রায় ১৮ মাস পেরিয়ে গেলেও ঘরোয়া ক্রিকেটে তেমন কোনো পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

যে কারণে জাতীয় দল দূরে থাক, এবারের বিপিএলেও সুযোগ পাননি এ ডানহাতি ব্যাটসম্যান। তবে এতে আশা হারাননি আশরাফুল। বিপিএলে সুযোগ না পেয়ে তিনি নিজেকে তৈরি করেছেন দীর্ঘ পরিসরের ক্রিকেটের জন্য। যাতে করে খেলতে পারেন টেস্ট ক্রিকেটে।

সর্বশেষ জাতীয় ক্রিকেটে ৭ ইনিংসে ১ ফিফটি ও ১ সেঞ্চুরিতে ৪৩.৫০ গড়ে ২৬১ রান করেছিলেন আশরাফুল। এবার তার সামনে সুযোগ বাংলাদেশ ক্রিকেট লিগে খেলার। গত আসরের দল ইসলামী ব্যাঙ্ক পূর্বাঞ্চল এবারও দলে রেখেছে আশরাফুলকে। শেষ আসরে ১ সেঞ্চুরি ও ২ ফিফটিতে ৫৩.৮৩ গড়ে ৩২৩ রান করেছিলেন তিনি।

এখনও জাতীয় দলে খেলার স্বপ্নের কথা জানিয়ে তিনি আরও বলেন, বিপিএলে কোনো দল না পেয়ে ভাবলাম সময়টা টিভিতে টক শো না করে নিজেকে তৈরি করি। টেস্ট দলে আমাকে খেলতেই হবে। এখন বাংলাদেশ টেস্ট দলের যে অবস্থা, যদি ফিটনেস ঠিক রাখি, অসম্ভব নয়। আমার স্কিলে তো সমস্যা নেই। এখনো সেঞ্চুরি করতে পারি। সমস্যা ছিল ফিটনেসে। সেটাও ঠিক করে ফেলছি।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!