• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফাইনালে এভিন লুইসের খেলা নিয়ে সংশয়


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৯, ০৫:৫৩ পিএম
ফাইনালে এভিন লুইসের খেলা নিয়ে সংশয়

ছবি: সংগৃহীত

ঢাকা: দলকে ফাইনালে তুলতে তার অবদান অসামান্য। দলের তুরুপের তাস এভিন লুইসকেই এখন শিরোপার লড়াইয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স পাবে কিনা সেটাই এখন বড় প্রশ্ন। বাঁহাতি ওপেনার এমআরআই করাতে আবার হাসপাতালে গেছেন। ইন্সটাগ্রাম পোস্টে একথা নিজেই জানিয়েছেন লুইস।

কুমিল্লার চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৩৮ রানে ব্যাট করছিলেন। এমন সময় হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন লুইস। এরপর সিলেট পর্বের দুটি ম্যাচ এবং ঢাকা পর্বের আরও দুটি ম্যাচ খেলতে পারেননি। চিটাগং পর্বে মাঠে ফিরেই নিজেকে প্রমাণ করেন। ৪৯ বলে ১০৯ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি। কিন্তু এখনও সম্পূর্ণ রূপে সুস্থ হয়ে ওঠেননি তিনি। প্রতি ম্যাচেই চোটে ব্যথা অনুভব করেছিলেন। যদিও ব্যথা নিয়েই খেলা চালিয়ে গেছেন লুইস।

এবার ফাইনালে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আবার মাথাচাড়া দিয়ে উঠেছে তাঁর ব্যথা। তাই আবার এমআরআই করাতে হাসপাতালে যেতে হয়েছে তাকে।ফাইনালের আগে লুইসের চোট স্বভাবতই দুশ্চিন্তায় ফেলছেন কুমিল্লাকে। কেননা ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। এবারের বিপিএলে আট ম্যাচ খেলে একটি সেঞ্চুরি এবং একটি ফিফটিতে ২৬৭ রান সংগ্রহ করেছেন তিনি।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!