• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফুটবল খেলা নিয়ে দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষ, আহত ৩০


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২১, ২০১৯, ০৭:০৮ পিএম
ফুটবল খেলা নিয়ে দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষ, আহত ৩০

নেয়াখালী: নেয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাতারপাইয়া পশ্চিম পাড়া ৪নং ওয়ার্ড পল্লী মঙ্গল ও গোয়ালপাড়া ১নং ওয়ার্ডে দুই গ্রাম বাসির মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ছাতারপাইয়া বাজারে রণক্ষেত্রে পরিনত হয়। এসময় একে অপরকে লক্ষ করে ইটপাকেল ও কাচের বোতল নিক্ষেপ করলে অন্তত ৩০জন আহত হয়। 

এ সময় পশ্চিম পাড়া পল্লী মঙ্গল গ্রামের লোকজন গোয়ালপাড়া ৪নং ওয়ার্ড মেম্বার গোলাফের মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। খবর পেয়ে সেনবাগ ও সোনাইমুড়ি থানা
পুলিশ ঘটনাস্থলে পৌছে ৬ রাউন্ড শটগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় পুলিশ ৪ জনকে আটক কেরছে। আটককৃতরা হচ্ছে সামছু, মান্নান, মুন্না ও মোবারক। সংঘর্ষে আহতদেও কয়েজজনের নাম জানাগেছে এরা হচ্ছে:  নুর মোহাম্মদ, ইব্রাহিম, মহরম, কিবরিয়া, রিয়াজ, রুবেল, রাশেল,বাশার,রাজু, মারুপ এদেরকে সেনবাগ-সোনাইমুড়ি সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার ছাতারপাইয়া পশ্চিমপাড়া ৪নং ওয়ার্ড পল্লী মঙ্গল ও ১নং ওয়ার্ড গোয়ালপাড়া গ্রামের লোকজনের মধ্যে একটি প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলা নিয়ে উভয়ের মধ্যে ঝড়গার জেরে মঙ্গলবার রাতে গোয়ালপাড়া গ্রামের লোকজন পশ্চিম পাড়ার কয়েকজন যুবকে মারধর করে। এই নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এরপর বুধবার দুপুরে ছাতারপাইয়া পশ্চিমপাড়া পল্লী মঙ্গল গ্রামের লোকজন ছাতারাপাইয়া বাজারে গেলে গোয়াল পাড়ার লোকজন পশ্চিমপাড়াল লোকজনকে মারধর করলে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!