• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের স্বাধীনতা দিবসে লা লিগা ও বার্সেলোনার শুভেচ্ছা


ক্রীড়া ডেস্ক মার্চ ২৬, ২০১৯, ০৫:৫৯ পিএম
বাংলাদেশের স্বাধীনতা দিবসে লা লিগা ও বার্সেলোনার শুভেচ্ছা

ঢাকা : বাংলাদেশে লা লিগা খুবই জনপ্রিয়। বিশেষ করে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের প্রচুর ভক্ত রয়েছে বাংলাদেশে। আর লা লিগা কর্তৃপক্ষ সেটা মনে রেখেই হয়তো স্বাধীনতা দিবসে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছে। আর তাদের এই শুভেচ্ছা একেবারে ব্যাপক সাড়া ফেলেছে।

বাংলাদেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। শুভেচ্ছা জানিয়েছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনাও। কদিন আগে মেয়েদের সাফে বাংলাদেশ সেমিফাইনাল নিশ্চিত করার পর লা লিগা কর্তৃপক্ষ ফেসবুকে পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছিল মৌসুমী-সাবিনাদের।

মেসি-রামোস-গ্রিজমানদের লা লিগা আজ ফেসবুকে বাংলাদেশের পতাকার ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে এভাবে, ‘লা লিগার তরফ থেকে সবাইকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা।’ স্বাধীনতা দিবসে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছে মেসির বার্সাও।

লা লিগা ও বার্সার পোস্ট দুটি অবশ্য ‘কাস্টম’, নির্দিষ্ট কিছু অঞ্চলের মানুষ দেখতে পাবে এটি। তবু বিশ্বের জনপ্রিয় দুটি প্রতিষ্ঠান যে বাংলাদেশের মানুষকে স্বাধীনতা দিবসে শুভকামনা জানাচ্ছে, এটি অবশ্যই মনে রাখার মতো! বাংলাদেশের দর্শক-সমর্থকদের মধ্যে ভীষণ সাড়া ফেলেছে তাদের এ উদ্যোগ। বেলা ২টা পর্যন্ত লা লিগার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন ৩৯ হাজার আর বার্সার পোস্টে ৫৭ হাজার ফেসবুক ব্যবহারকারী।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!