• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিয়ে নিয়ে রোনালদো-জর্জিনার তোড়জোড়


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২১, ২০১৮, ০৫:১৮ পিএম
বিয়ে নিয়ে রোনালদো-জর্জিনার তোড়জোড়

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদোর বিয়ের ভেন্যু বলে কথা! তাতে চমক থাকবে না তা কি হয়! লুকোচুরি শুরু থেকেই একটা রয়েছে। আর পর্তুগাল ফুটবলের পোস্টার বয়ের বিয়ে নিয়ে লোকের মুখে মুখে ঘুরছে নানা রকম জল্পনা। সেই জল্পনার আগুনে ঘি ঢালল এক ছবি।

১৯৬৯ এর ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত এক চার্চে সম্প্রতি ঢু মেরেছেন রোনালদো-জর্জিনা। তুরিনের ‘দ্য মাদার অফ গড’ চার্চের ভিতরে অনেকটা সময় কাটিয়েছেন চর্চিত এই দম্পতি। সেটাও আবার বিয়ের আগে। এতেই মনে করা হচ্ছে বিয়ের ভেন্যু হিসেবে এই চার্চই জর্জিনার পছন্দের তালিকায় এক নম্বরে রয়েছে।

অন্যদিকে, গত সপ্তাহেই রোনালদোর সঙ্গে বাগদান সম্পূর্ণ হয়েছে বলে শোনা যাচ্ছে। জল্পনা যাই থাক না কেন, দম্পতির হাতে নতুন আংটিই কিন্তু সব প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছে। চার্চ থেকে বেড়োনার মুহূর্তে দু’জনের হাতের আঙুলেই আংটি দেখা গেছে।

সম্প্রতি বান্ধবী জর্জিনা রডরিগেজকে বিয়ের প্রস্তাব জানিয়েছেন রোনালদো।  সিআর সেভেনের সেই প্রস্তাবে সাড়া দিয়ে জুভেন্তাস তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধার বিষয়ে রাজিও হয়েছেন তাঁর স্প্যানিশ বান্ধবী। পর্তুগালের এক শীর্ষ সংবাদমাধ্যম জানিয়েছে, রীতিমত বিয়ের তোড়জোড়ও নাকি শুরু করে দিয়েছেন জর্জিনা। আর ছুটির মাঝে হঠাৎ বান্ধবীকে নিয়ে রোনালদোর এই চার্চ ভ্রমণ জল্পনায় আরও একটু বাড়িয়ে দিল বলা চলে।

দুই বছর হলো স্প্যানিশ সুন্দরী জর্জিনা রডরিগেজের সঙ্গে চুটিয়ে ডেট করছেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয়। শুধু ডেট নয়, গত বছর রোনালদোর সন্তানের মা হয়েছেন জর্জিনা। এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি তাঁদের কন্যাসন্তানের জন্মদিন পালনে লন্ডন সফরে গিয়েছিলেন এই দম্পতি।

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!