• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাশরাফিদের হারিয়ে মাঠেই স্ত্রীকে সাক্ষাৎকার দিলেন গাপটিল


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৯, ০৮:১২ পিএম
মাশরাফিদের হারিয়ে মাঠেই স্ত্রীকে সাক্ষাৎকার দিলেন গাপটিল

ছবি : সোনালীনিউজ

ঢাকা : এমন সুযোগ কদাচিৎ আসে। মাঠে খেলে আবার নিজের স্ত্রীকেই সাক্ষাৎকার দেওয়া। নেপিয়ারে মাশরাফি বিন মর্তুজাদের ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে এমন ঘটনাই ঘটিয়েছেন মার্টিন গাপটিল। ১১৬ বলে ১১৭ রানের অনবদ্য ইনিংস খেলে বাংলাদেশের বিরুদ্ধে নিউজিল্যান্ডকে জয় এনে দেওয়া ৩২ বছর বয়সি গাপটিল ম্যাচ সেরা নির্বাচিত হন।

পুরস্কার হিসেবে হাতে পাওয়া শ্যাম্পেনের বোতল সঙ্গে নিয়েই সাক্ষাৎকারের জন্য তাঁকে মুখোমুখি হতে হয় টেলিভিশন সম্প্রচারকারী সংস্থার উপস্থাপিকার৷ এই উপস্থাপিকা আর কেউ নন, গাপটিলের স্ত্রী লরা ম্যাকগোল্ডরিক৷ নিখাদ পেশাদারিত্বে স্বামী-স্ত্রী দু’জনেই নিজের দায়িত্ব পালন করেন।

শুধু গাপটিল নন এমন ছবি ভারতীয় ক্রিকেটেও দেখা গেছে। স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গারও পেশায় একজন তারকা টেলিভিশন উপস্থাপিকা এবং সেই সূত্রে ভারতীয় ক্রিকেটের সঙ্গে ওতোপ্রতভাবে জড়িত তিনি৷ জাতীয় দলকে জিতিয়ে মাঠ ছাড়ার পর স্টুয়ার্ট বিনির সাক্ষাৎকার নেওয়ার সুযোগ না হলেও ক্রিকেটার স্বামীর আইপিএলে সাক্ষাৎকার নিতে দেখা গেছে তাঁকেও।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ০-১ ব্যবধানে পিছিয়ে রয়েছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে শনিবার বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে দ্বিতীয় ওয়ানডে। এই ম্যাচ জিততে না পারলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হারিয়ে ফেলবে বাংলাদেশ। তখন ২০ ফেব্রুয়ারি তৃতীয় ও শেষ ওয়ানডেটা হবে নিছকই আনুষ্ঠানিকতার।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!