• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘মাশরাফির কাছে এখনো ক্রিকেটই আগে’


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৮, ০৪:৫৫ পিএম
‘মাশরাফির কাছে এখনো ক্রিকেটই আগে’

ঢাকা: খেলার মাঠ থেকে রাজনীতির মাঠে গিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নির্বাচনে নড়াইল-২ আসনে লড়াই করার জন্য এর মধ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নও সংগ্রহ করেছেন। মঙ্গলবার দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিশ্চিত করেছেন মাশরাফির মনোনয়ন নিশ্চিত। অর্থাৎ নড়াইল-২ আসন থেকে নির্বাচন করতে চলেছেন দেশের ওয়ানডে অধিনায়ক।

তাহলে খেলার কী হবে? অসংখ্য ক্রিকেটপ্রেমীদের মনে ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। চট্টগ্রামে বৃহস্পতিবার (২২ নভেম্বর) থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ। এরপর হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। মাশরাফি এই সংস্করণেই দেশকে নেতৃত্ব দিয়ে থাকেন। তবে মাশরাফি যে খেলবেন সেটি জানিয়ে দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।

গত শনিবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেয়ার পর মঙ্গলবার রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন,‘আমার সঙ্গে তার যে কথা হয়েছে, তাতে তার যখন খেলা থাকবে সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে এবং আমাদের কাছেও। আমি যা বলছি এটা যে হুবহু হবেই সেটা ঠিক না। ও নিজেও বলছে খেলবে।

হয়তো একটা ম্যাচ খেলতে পারবে না। তবে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ওর যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে। এটাই হলো আমাদের বিশ্বাস। এরপর সামনে কি হয় দেখা যাবে।’

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!