• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুশফিকদের বিপক্ষে ব্যাট করছে সাকিবরা


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৯, ০৬:৪৯ পিএম
মুশফিকদের বিপক্ষে ব্যাট করছে সাকিবরা

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৪তম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস জিতে ব্যাট করছে ঢাকা ডায়নামাইটস। সোমবার (২১ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান।

এই ম্যাচে একাধিক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ঢাকা ডায়নামাইটস। দলে ফিরেছেন শুভাগত হোম এবং মোহর শেখর। প্রথমবারের মতো খেলতে নেমেছেন হেইনো কুন। তবে ঢাকার বিপক্ষে একাদশে মাত্র একটি পরিবর্তন এনেছে চিটাগং। আগের ম্যাচে অসুস্থতাজনিত কারণে খেলতে না পারলেও আজ একাদশে ফিরেছেন রবি ফ্রাইলিংক। ফলে কপাল পুড়েছে নাজিবুল্লাহ জাদরানের।  

চলতি আসরে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল ঢাকা ডায়নামাইস। ৬ খেলায় ৫ জয় ও ১ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ঢাকা। ঢাকায় ৪টি ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছিলো তারা। সিলেটের মাটিতে গিয়ে প্রথম হারের স্বাদ নেয় ঢাকা।

অপরদিকে পয়েন্ট টেবিলে ঢাকার পরই আছে চিটাগং ভাইকিংস। ৫ খেলায় ৪ জয় ও ১ হারে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে দ্বিতীয়স্থানে রয়েছে চিটাগং ভাইকিংস। ঢাকায় ৪টি ম্যাচে অংশ নেয় ঢাকা। সিলেটে একটি ম্যাচ খেলেই জয় তুলে নেয় চিটাগং।

ঢাকা ডায়নামাইটস একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), সুনিল নারিন, দারউইশ রাসুলি, রনি তালুকদার, হেইনো কুন, নুরুল হাসান সোহান, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, মোহাম্মদ নাঈম শেখ, রুবেল হোসেন এবং মোহর শেখ অন্তর।

চিটাগং ভাইকিংস একাদশ: মুশফিকুর রহীম (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলি, মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, রবি ফ্রাইলিংক, দাশুন শানাকা, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহী এবং খালেদ আহমেদ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!