• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যাত্রীবোঝাই বাস খাদে পড়ে নারীসহ নিহত ৩


সিরাজগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৩:০১ পিএম
যাত্রীবোঝাই বাস খাদে পড়ে নারীসহ নিহত ৩

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রীবাহি বাস খাদে পড়ে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত: ২০ বাসযাত্রী। 

রোববার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে এক নারীর পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষণিক বাকিদের নাম জানা যায়নি। নিহত শাপলা খাতুন (২৭) গাইবান্দার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।   

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতে আলী পরিবহনের একটি বাস ঘটনাস্থলে একটি মোটরসাইকেলকে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ওই মোটরসাইকলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী এবং মোটরসাইকেলে থাকা ওই নারী নিহত হন। নিহত নারী গাইবান্দা থেকে তার ভাই আবদুল মমিনের সঙ্গে ঢাকায় যাচ্ছিলেন।

দুর্ঘটনায় মমিনের একটি পা কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জনের লাশ হাসপাতাল মর্গে রয়েছে। এ দুর্ঘটনায় বাসের আরো অন্তত: ২০ যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ১৯ জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও থানা পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেন বলে কামারখন্দ সার্কেলের এএসপি শাহিনুল ইসলাম জানান।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!