• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রবি শাস্ত্রীকে গুডবাই জানাচ্ছেন বিসিসিআই


ক্রীড়া ডেস্ক জুলাই ১৬, ২০১৯, ১১:৪১ এএম
রবি শাস্ত্রীকে গুডবাই জানাচ্ছেন বিসিসিআই

ঢাকা : বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর ভারতীয় দলের সমালোচনা যেন থামছেই না।  দলকে ফাইনালে নিয়ে যেতে না পারায় অধিনায়ক থেকে শুরু করে কোচের ‘কাটা-ছেঁড়া’ চলছে।  আর এতেই এবার যুক্ত হলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। বিসিসিআই অনেক সদস্যই বলছেন শাস্ত্রীকে গুডবাই বলার সময় হয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এজন্য তার চুক্তি নবায়ণ হচ্ছে না। ইংল্যান্ড বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য শাস্ত্রীর সঙ্গে ৪৫ দিনের চুক্তি বাড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেটা শেষ হওয়ার পর দলটির কোচ হতে হলে নতুন করে আবেদন করতে হবে তাকে। শাস্ত্রীর অধীনে কোনো আইসিসি ট্রফি জেতেনি ভারত। কেবল এশিয়া কাপ আর অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতেছে দলটি।

এমনকি সাপোর্ট স্টাফদের জন্য শিগগিরই নতুন করে বিজ্ঞাপণ দিতে চলছে বোর্ড। প্রধান কোচের সঙ্গে চাকরি নবায়নের জন্য ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার, বোলিং কোচ ভরত অরুণ আর ফিল্ডিং কোচ আর শ্রীধরকে।

এ ছাড়া নতুন ফিজিও আর ট্রেনার পেতে চলেছে ভারতীয় দল। চুক্তি শেষ হওয়ায় বিশ্বকাপের পরই সরে দাঁড়িয়েছেন শঙ্কর বাসু আর প্যাট্রিক ফারহার্ট। এমনকি টিম ম্যানেজারের জন্যও বিসিসিআই’র ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে চলেছে বোর্ড। 

সোনালীনিউজ/এএস
 

Wordbridge School
Link copied!