• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোথাও কি ভুল হচ্ছে তাহলে?


ফেসবুক থেকে ডেস্ক এপ্রিল ১৭, ২০১৮, ০৫:৩৬ পিএম
কোথাও কি ভুল হচ্ছে তাহলে?

ছবিটি সাংবাদিক শেখ মোস্তফা ফিরোজের ফেসবুক থেকে নেয়া হয়েছে

ঢাকা: বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহবায়ক মুহম্মদ রাশেদ খানের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাভিশন টেলিভিশনের প্রধান বার্তাসম্পাদক বিশিষ্ট সাংবাদিক শেখ মোস্তফা ফিরোজ।

মঙ্গলবার তার ফেসবুকে একটি স্ট্যাটাসে তিনি লিখেন- বেখবর: রাশেদ কষ্ট পেলাম। মাত্র কয়েকদিনের ব্যবধানে ৭১ টিভিতে আর এক রাশেদকে দেখলাম। কাল রাতে ২০১৩ সালে মেয়েদের পোশাক ও শালীনতা বিষয়ে উস্থাপিকা মিথিলার প্রশ্নের উত্তরটা সে সরাসরি দিয়ে এড়িয়ে যাচ্ছিল।

বার বার একই কথা বলছিলো তার পোষ্টটা এডিট করা হয়েছে। কিন্তু এটি তার পোষ্ট কিনা সেটা স্পষ্ট করে বলছিলো না। স্ক্রীনে তাকে নার্ভাস মনে হচ্ছিল। এই দৃশ্যটি ভালো লাগেনি।

অথচ ক’দিন আগেও আমি ওই টিভির জার্নাল অনুষ্ঠানে রাশেদের চমৎকার বুদ্ধিদীপ্ত কথায় আমি মোহিত ও অনুপ্রানিত হয়েছিলাম। সে কোটা সংস্কার আন্দোলনে তার আন্তরিকতা দেখিয়েছিল।

অনুষ্ঠান শেষে আমি তাকে শুভেচ্ছা জানিয়েছিলাম। কিন্তু কাল রাতের অনুষ্ঠানে ভিন্ন এক রাশেদকে দেখে ভীষণ হতাশ হলাম। কোথাও কি ভুল হচ্ছে তাহলে?

আমি নারী স্বাধীনতায় ও সমঅধিকারে বিশ্বাস করি। সমাজকে প্রগতির পথে এগিয়ে নিতে হবে। গড়তে হবে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক চেতনার বাংলাদেশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!