• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খাই খাই ভাব পরিহার করতে হবে


নিজস্ব প্রতিবেদক, খুলনা জুলাই ৯, ২০১৭, ০৯:০৩ পিএম
খাই খাই ভাব পরিহার করতে হবে

খুলনা: দলীয় নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খাই খাই ভাব আওয়ামী লীগের কর্মীদের মধ্যে নেই। কিছু নেতার মধ্যে আছে। এই খাই খাই ভাব পরিহার করতে হবে।

রোববার (৯ জুলাই) দুপুরে খুলনা জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী। খুলনা বিভাগের ১০ জেলার প্রায় ২৫ হাজার নেতাকর্মী এতে অংশ নেন।

দলের সাধারণ সম্পাদক বলেন, পকেটভারী করার জন্য খারাপ লোকদের দলে ভেড়াবেন না। সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। কোনো বাজে লোক, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, সাম্প্রদায়িক লোক যেন আওয়ামী লীগের সদস্য হতে না পারে।

দলের নেতাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ক্ষমতায় থাকলে অনেকে দাপট দেখান। ক্ষমতা যখন থাকবে না-এই দাপট চূর্ণবিচূর্ণ হয়ে যাবে।

ওবায়দুল কাদের বলেন, কমিটি করার ক্ষেত্রে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দলভারী করে কোনো লাভ নেই, আপনি যখন পদে থাকবেন না—কেউ আপনাকে সালামও দিবে না।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। তাদের কাজই হচ্ছে দেশে-বিদেশে নালিশ আর নালিশ। ঘরে বসে ফটোসেশন করে, প্রেস ব্রিফিং করে মিথ্যাচার আর নালিশ করে। এটাই তাদের রাজনৈতিক পুঁজি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!