• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি খেলছি না, খেলা দেখব: মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৯:৪২ পিএম
টি-টোয়েন্টি খেলছি না, খেলা দেখব: মাশরাফি

ফাইল ছবি

ঢাকা: গেল বছর এপ্রিলে শ্রীলঙ্কার মাটিতে তাদের বিপক্ষেই ক্যারিয়ারের শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন মাশরাফি বিন মর্তুজা। সংক্ষিপ্ত ফরম্যাট থেকে দেশসেরা এই ক্রিকেটার অবসর নেয়ার পর প্রত্যাশিত ফল পাচ্ছে না বাংলাদেশ দল। ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজ, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে নাস্তানাবুদ হয়েছে টাইগাররা।

তাই দেশের ইতিহাসের অন্যতম সেরা এই ক্রিকেটারকে আবারও টি-টোয়েন্টিতে ফেরার আহব্বান জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। ‘শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য আমরা মাশরাফিকে ফেরার জন্য অনুরোধ করবো। তবে সবকিছুই নির্ভর করছে তার ইচ্ছা অনিচ্ছার ওপর।’

কিন্তু সম্ভবত সংক্ষিপ্ত ফরম্যাটে আর ফিরছেন না মাশরাফি বিন মর্তুজা। বেসরকারি চ্যানেল যমুনা টেলিভিশনকে তিনি বলেন, আমি যেহেতু টি-টোয়েন্টি খেলছি না। সাপোর্টার হিসেবে খেলা দেখব। আর একজনসাপোর্টার হিসেবে আমি বলব আমাদের মানসিক শক্তি আরও বাড়াতে হবে। এটা করতে পারলে দল বাজে পরিস্থিতেও পড়লে সামাল দিতে পারব।

গত বছর শ্রীলংকা সফরে হঠাৎ করেই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরে যান মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ দলের অন্যতম সেরা অধিনায়কের হঠাৎ অবসরের পেছনে বিসিবি এবং তৎকালীন কোচ হাথুরুসিংহের ইন্ধন রয়েছে বলে মনে করে থাকেন অনেকে।

টি-টোয়েন্টি ফর্মেটে দেশের অন্যতম সেরা অধিনায়ক ছিলেন মাশরাফি। তার অধীনে ২৮ ম্যাচের ১০টিতে জয় পায় বাংলাদেশ। এসব চিন্তা থেকেই বিসিবি সভাপতি বলেছেন, আমার মনে হয় ওর টি-টোয়েন্টি ক্রিকেটে আরও অনেক কিছু দেয়ার আছে। ওর আরও কিছু দিন টি-টোয়েন্টি খেলা উচিত।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!