• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডারউইনে লিটন-এনামুলদের হতাশার দিন


ক্রীড়া প্রতিবেদক জুলাই ১৪, ২০১৭, ০৬:০৪ পিএম
ডারউইনে লিটন-এনামুলদের হতাশার দিন

ঢাকা: ডারউইনে প্রথম দিনটা নিজেদের করে নিয়েছিলেন বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) দলের ব্যাটসম্যানরা। ইরফান শুক্কুরের সেঞ্চুরির সৌজন্যে তারা ৬ উইকেটে স্কোরবোর্ডে ৩১২ রান তুলেছিল। কিন্তু দ্বিতীয় দিনটা লিটন-এনামুলদের হতাশায় কাটাতে হয়েছে।

তিন দিনের ম্যাচ সাধারণত বেশিরভাগ ক্ষেত্রে ড্র-ই হয়। ফল আসা বেশ কঠিন। এইচপি দলের অধিনায়ক হয়তো এটা ভেবেই দ্বিতীয় দিনে আর ব্যাট করতে চাননি। ইনিংস ঘোষণা করে দিয়েছেন।

কিন্তু ব্যাট করতে নেমে নর্দান টেরিটোরি(এনটি) পুরো দিন কেবল হতাশাই উপহার দিয়েছে এইচপি দলের বোলারদের। দ্বিতীয় দিন শেষে তারা ৩ উইকেটে তুলেছে ৩১৬ রান। ৭ উইকেট হাতে রেখে ৪ রানের লিড নিয়েছে স্বাগতিকরা।

মারারা ক্রিকেট গ্রাউন্ডে এনটি ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে তুলে ফেলে ৮৪ রান। ভালো শুরুটা কাজে লাগিয়েছে দলটি। সেঞ্চুরির দেখা পেয়েছেন জ্যাকব ডিকম্যান। তিনি ১৭০ বল ১০২ রানে অপরাজিত আছেন। সেঞ্চুরি থেকে ৩ রান দুরে থেকে আউট হয়েছেন রায়ান হ্যাকনি।

তিনি ৯৭ রান করে তানবির হায়দারের বলে এলবিডব্লিউ হয়ে ফিরেছেন। এইচপি’র বোলারদের মধ্যে কেউই এদিন ঠিকঠাক জ্বলে উঠতে পারেননি। তানবির ২৯ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ২টি উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!