• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিআরইউ সদস্য সন্তানদের বিশেষ কারাতে প্রশিক্ষণ ক্যাম্প


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৩, ২০১৮, ০৮:২৯ পিএম
ডিআরইউ সদস্য সন্তানদের বিশেষ কারাতে প্রশিক্ষণ ক্যাম্প

ঢাকা : ডিআরইউ সদস্য সন্তানদের বিশেষ কারাতে প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সভাপতি সাইফুল ইসলাম। বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগিতায় এবং ব্যবস্থাপনায় প্রথমবারের মতো এই ক্যাম্পের আয়োজন করা হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ডিআরইউ সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। এ ছাড়া কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মো. সোলাইমান বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল, বিশিষ্ট কারাতে সংগঠক ইকবাল হোসেন এবং কোচ মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

ডিআরইউ ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। এ সময় আরো উপস্থিত ছিলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, কল্যাণ সম্পাদক কাওসার আজম, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ।

ডিআরইউ বিশেষ কারাতে প্রশিক্ষণ ক্যাম্পে মোট ৪৩ জন সদস্য সন্তানের নাম নিবন্ধন করা হয়েছে। প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার সন্তানদের এই প্রশিক্ষণের ক্যাম্প আয়োজন করা হবে। বিশেষ এই প্রশিক্ষণ চলবে তিন মাস।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!